শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪, বুধবার ২৭ জানুয়ারি ২০২১ঃ ইসলামিক ব্যাংকস কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) এর এক্সিকিউটিভ কমিটির পরবর্তী মেয়াদের জন্য নির্বাচন গত ২৬ জানুয়ারি ২০২১ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ২০২২ সাল পর্যন্ত মেয়াদে কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সোস্যাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ এবং ভাইস চেয়ারম্যান হিসাবে আল আরাফাহ ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আব্দুস সামাদ এবং এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক ও সিডিবিএল-এর ভাইস চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুল পুনঃ নির্বাচিত হয়েছেন।

এছাড়া উপদেষ্টা হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস এবং এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার, স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরামউদ্দিন আহমেদ এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান প্রফেসর নাজমুল হাসান।

সভায় আইবিসিএফ টাস্ক কমিটির চেয়ারম্যান মনোনীত হন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এছাড়াও কো-চেয়ারম্যান মনোনীত হন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মোঃ আলী এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মাদ মনিরুল মাওলা ।