Thursday , February 25 2021
ব্রেকিং নিউজ :

Home / শিক্ষা / ইস্টার্ন ইউনিভার্সিটিতে অনার্সের টিউশন ফি’তে ৫০ শতাংশ ছাড়

ইস্টার্ন ইউনিভার্সিটিতে অনার্সের টিউশন ফি’তে ৫০ শতাংশ ছাড়

খােলাবাজার২৪,বৃহস্পতিবার,১১ ফেব্রুয়ারি ২০২১ঃ স্প্রিং ২০২১ সেমিস্টারে অনার্সে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য টিউশন ফি’র ওপর ৫০ শতাংশ ছাড় দিচ্ছে ইস্টার্ন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। আশুলিয়ায় ইউনিভার্সিটির চত্বরে গত ০৯ ফেব্রুয়ারি, ২০২১ মঙ্গলবার শুরু হওয়া অ্যাডমিশন ফেয়ারে এই ছাড় দেয়া হচ্ছে। ২০ দিনব্যাপী এই ফেয়ার আয়োজন করেছে ইউনিভার্সিটির অ্যাডমিশন বিভাগ।

কোভিড-১৯ এর ফলে দেশের শিল্প-কারখানা, ব্যবসা-বাণিজ্য থেকে শুরু করে সব কিছুই ক্ষতিগ্রস্ত হয়েছে। এর প্রভাব অনেক বেশি পড়েছে মধ্যবিত্ত ও নি¤œবিত্ত পরিবারগুলোর ওপর। বিষয়টি বিবেচনায় নিয়ে ইস্টার্ন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ সব বিষয়ে অনার্সের টিউশন ফি’র ওপর ৫০ শতাংশ এবং মাস্টার্সের টিউশন ফি’র ওপর ৪০ শতাংশ ছাড় দিচ্ছে। এ ছাড়া, অনার্স ও মাস্টার্স উভয় ক্ষেত্রে ভর্তি ফি’র ওপর দিচ্ছে ৫০ শতাংশ ছাড়।   মেধার ভিত্তিতে শিক্ষার্থীদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। এ ছাড়া, ফেয়ার চলাকালে শিক্ষার্থীদের ফ্রি ক্যারিয়ার কাউন্সিলিংয়েরও ব্যবস্থা রয়েছে।

ইস্টার্ন ইউনিভার্সিটিতে পাঁচটি বিষয় রয়েছে- ইংরেজি, বিবিএ, আইন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং। এসব বিষয়ে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য প্রতি সেমিস্টারে এই অ্যাডমিশন ফেয়ার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email

About kholabazar 24