Thursday , February 25 2021
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / পার্লার কর্মীকে যৌনকাজ করানোর অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

পার্লার কর্মীকে যৌনকাজ করানোর অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

খােলাবাজার২৪, মঙ্গলবার,১৬ ফেব্রুয়ারি ২০২১ঃ গাজীপুরে বিউটি পার্লার কর্মীকে দিনের পর দিন জোর করে যৌনকর্ম করানোর অভিযোগ উঠেছে এক সংরক্ষিত কাউন্সিলরের বিরুদ্ধে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে পুলিশ বিউটি পার্লার থেকে ভুক্তভোগী ওই কিশোরীকে উদ্ধারকরে। এ ঘটনার সত্যতা স্বীকার করে মামলা হয়েছে জানিয়ে পুলিশ বলছে, বিষয়টির তদন্ত চলছে।

ভুক্তভোগী কিশোরী জানান, মোটা অঙ্কের বেতনের আশ্বাসে তাকে নিজ পার্লারে চাকরি দিয়েছিলেন গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী। পরে তাকে পার্লারে কাজের বদলে বিভিন্ন সময়ে পাঠানো হতো দেহ ব্যবসায়।

অভিযোগ রয়েছে, ওই কাউন্সিলর তাকে জিম্মি করেই এ ব্যবসা করে আসছিলেন। খবর পেয়ে গেল রাতে চান্দনা চৌরাস্তা এলাকায় অভিযুক্ত কাউন্সিলরের মালিনাকাধীন আনন্দ বিউটি পার্লার থেকে নির্যাতিতাকে উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাসন থানায় রোজী, নুরুল হকের নাম উল্লেখসহ আরো ২/৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই কিশোরী।

গাজীপুরে বিউটি পার্লার কর্মীকে দিনের পর দিন জোর করে যৌ’নকর্ম করানোর অভিযোগ উঠেছে এক সংরক্ষিত কাউন্সিলরের বিরুদ্ধে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে পুলিশ বিউটি পার্লার থেকে ভুক্তভোগী ওই কিশোরীকে উদ্ধার করে। এ ঘটনার সত্যতা স্বীকার করে মামলা হয়েছে জানিয়ে পুলিশ বলছে, বিষয়টির তদন্ত চলছে।

এ বিষয়ে কিছুই জানেন না দাবি করে অভিযুক্ত কাউন্সিলর ফোন কেটে দেন। তিনি গাজীপুর সিটি করপোরেশনের ১৬, ১৭, ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে জানিয়ে বাসন মেট্রোপলিটন পুলিশের অফিসার ইনচার্জ বলছেন, আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24