Thursday , February 25 2021
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / চট্টগ্রামে সাউথইস্ট ব্যাংকের আন্দরকিল্লা উপশাখার উদ্বোধন

চট্টগ্রামে সাউথইস্ট ব্যাংকের আন্দরকিল্লা উপশাখার উদ্বোধন

খােলাবাজার২৪, বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১ঃ সাউথইস্ট ব্যাংক লিমিটেড কে.বি. অর্কিড প্লাজা, আন্দরকিল্লা (লাল দীঘির উত্তর পাড়), কোতোয়ালি, চট্টগ্রামে আন্দরকিল্লা উপশাখার উদ্বোধন করেছে। সাউথইস্ট ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার উদ্দীনের উপস্থিতিতে দৈনিক পূর্বকোণের চেয়ারম্যান ও প্রকাশক জসিম উদ্দিন চৌধুরী চট্টগ্রামে আন্দরকিল্লা উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে, লুব রেফ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ইউসুফ, চিলড্রেন পে¬স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লুৎফুজ্জামান শামীম; আন্দরকিল¬া ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর জহর লাল হাজারী, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি, চট্টগ্রামের প্রেসিডেন্ট সমীর কে সিকদার, সম্মানিত গ্রাহকবৃন্দ, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ, পেশাজীবীবৃন্দ, শিক্ষাবিদ, ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমৃদ্ধির পথে অগ্রযাত্রায় আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে এবং দেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে সাউথইস্ট ব্যাংক লিমিটেড সব সময়, সব খানে, সবার জন্য উন্মুক্ত করেছে আধুনিক ব্যাংকিং সেবা। তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহ এই উপশাখা থেকে প্রদান করা হবে ।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24