Sun. Apr 18th, 2021

খােলাবাজার২৪,রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ঃ বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইন থেকে সংগৃহীত চাকরির বিজ্ঞাপনগুলো প্রকাশিত হয় এনটিভি অনলাইনের ‘চাকরি চাই’ পাতায়। এর মধ্যে সেরা চাকরির বিজ্ঞপ্তি নিয়ে আমাদের দৈনন্দিন আয়োজন ‘দিনের সেরা চাকরি’। এক নজরে আজকের দিনের সেরা চাকরি দেখে নিতে পারেন আপনি।

,২২০ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে ‘কাজ নাই মজুরী নাই’  শর্তে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ‘লাইন শ্রমিক’ পদে নিয়োগ দেওয়া হবে। ‘লাইন শ্রমিক’ পদে মোট দুই হাজার দুইশত ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

লাইন শ্রমিক।

পদসংখ্যা

মোট ২২২০ জন।

যোগ্যতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিদ্যুৎ বিভাগের আ্ওতাধীন বিভিন্ন সংস্থা/ কোম্পানি কর্তৃক আয়োজিত ‘রেগুলার ইলেকট্রিশিয়ান কোর্স’ সম্পন্ন ও বিদ্যুৎ লাইসেন্সিং বোর্ড কর্তৃক সনদপ্রাপ্ত হতে হবে। ২০ থেকে অনূর্ধ্ব ৪০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন

দৈনিক ৮০০ টাকা হারে মজুরী দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

প্রার্থীদের বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ওয়েবসাইট থেকে আবেদন ফরম সংগ্রহ করতে হবে। সংগৃহীত আবেদন ফরম পূরন করে ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ওয়েবসাইট (www.reb.gov.bd) ।

আবেদনের শেষ তারিখ

১৫ মার্চ, ২০২১।

বিজ্ঞপি : https://bit.ly/2O2RAdX

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে চাকরির সুযোগবেতন ২৬ হাজার টাকা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর। সাতটি পদের বিপরীতে মোট ৬২ জনকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ  প্রার্থীরা  আবেদন করতে পারবেন। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

কম্পিউটার অপারেটর, ওয়্যারলেস অপারেটর, সার্ভেয়ার, গাড়িচালক, ডেসপার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী।

পদসংখ্যা

মোট ৬২ জন ।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক/ উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক/ জেএসসি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।  প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীদেরকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://ddmr.teletalk.com.bd)।

আবেদনের শেষ তারিখ

৩১ মার্চ, ২০২১।

বিজ্ঞপি : https://bit.ly/3b2syVn

ডিপ্লোমা পাসে চাকরিবেতন ৩৫ হাজার টাকা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) লিমিটেড। দুটি পদের বিপরীতে মোট ২৫৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল, কম্পিউটার), সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, সিভিল, মেকানিক্যাল, কম্পিউটার, পাওয়ার)।

পদসংখ্যা

মোট ২৫৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ সিভিল ইঞ্জিনিয়ারিং/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার ও পাওয়ার বিষয়ে বিএসসি অথবা ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম সিজিপিএ ২.৫ থাকতে হবে। অনূর্ধ্ব-৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। তবে পিজিসিবি’তে কর্মরত অথবা অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতনভাতা

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য ৫০,০০০/-টাকা (গ্রেড-৭) এবং

সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য ৩৫,০০০/- টাকা (গ্রেড-৮)।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://pgcb.teletalk.com.bd)।

আবেদনের শেষ তারিখ

৭ মার্চ, ২০২১।

বিজ্ঞপি : https://bit.ly/2MwU7g1

শাহজালাল ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড। ব্যাংকটিতে ‘লিগ্যাল অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

লিগ্যাল অফিসার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি/ এলএলএম পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর শিক্ষাজীবনে তৃতীয় বিভাগ বা শ্রেণি থাকা যাবে না। পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অনূর্ধ্ব-৪০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল

ঢাকা।

বেতন ভাতা

আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত ও প্রয়োজনীয় কাগজপত্র নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে।

ঠিকানা : হিউম্যান রিসোর্স ডিভিশন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, কর্পোরেট হেড অফিস, শাহজালাল ইসলামী ব্যাংক টাওয়ার, ১১ তলা, প্লট # ৪, ব্লক # সিডব্লিউএন (সি) গুলশান অ্যাভিনিউ, ঢাকা-১২১২।

আবেদনের শেষ তারিখ

১২ মার্চ, ২০২১।

বিজ্ঞপি : https://bit.ly/2ZXcHRF