শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪,সোমবার,১৫ র্মাচ ২০২১ঃ অগ্রণী ব্যাংক লিমিটেডের সাবসিডিয়ারী- অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড, সিংগাপুর এর ৩১তম বোর্ড সভা ১৫ মার্চ, ২০২১ তারিখে জুম ওয়েবিনার (ভার্চুয়াল পদ্ধতি) এর মাধ্যমে অনুষ্ঠিত হয়।
উক্ত বোর্ড সভায় উপস্থিত ছিলেন অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড, সিংগাপুর এবং অগ্রণী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাব ড. জায়েদ বখত্, অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড, সিংগাপুর এর পরিচালনা পর্ষদের পরিচালক এবং অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও  মোহম্মদ শামস্-উল ইসলাম এবং অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড, সিংগাপুর এর পরিচালনা পর্ষদের পরিচালক এবং সিইও আবুসুজা মো: শরীফুল ইসলাম।
বোর্ড সভায় আরও উপস্থিত ছিলেন রূবানা পারভীন, উপ-মহাব্যবস্থাপক, ফরেন রেমিট্যান্স ডিভিশন, অগ্রণী ব্যাংকলিমিটেড, প্রধান কার্যালয়, ঢাকা, লো সোন কুয়ান, ড্রোক্রপ সার্ভিসেস, পিটিই লিমিটেড এবং নেসার আহমেদ মিশুক, অপারেশনস ম্যানেজার, অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড, সিংগাপুর। উক্ত সভায় ২০২০ সালের পারফরমেনস পুনরালোচনা এবং ২০২১ সালে রেমিট্যান্স আহরণ ও প্রবাহ বৃদ্ধির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।