শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
খােলাবাজার২৪, বৃহস্পতিবার ,২৫ র্মাচ ২০২১ঃ আওয়ামী লীগ কোনো প্রাইভেট কোম্পানি নয়, এখানে নিজের লোক বানিয়ে কোনো লাভ নেই বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
তিনি বলেন, সংগঠনের শক্তি অর্জন করা ছাড়া আমাদের আর কোনো পথ খোলা নেই।এখানে আমার লোক বানিয়ে কোনো লাভ নেই। এটা প্রাইভেট কোম্পানি নয়, এটা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শের একটি রাজনৈতিক প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে নানক এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, আওয়ামী লীগের ভেতরে যে হাইব্রিডরা ঢুকে পড়েছে তাদের চালুন দিয়ে ঝেড়ে-মুছে বের করে দিতে হবে। সতর্ক থাকতে হবে। বিএনপি-জামায়াতের সব পথ রুদ্ধ হয়ে যাওয়াতে ক্ষয়িঞ্চু শক্তিতে পরিণত হয়েছে। তাদের ভুল রাজনীতির কারণে তারা রাজনীতির আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়ে এখন ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। সেই ষড়যন্ত্রের পথ ধরে হেঁটে আবার তারা সাম্প্রদায়িকতাকে উসকানি দিচ্ছে।

তিনি বলেন, সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে তারা আমার দেশের স্বাভাবিক অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে এ বাঙালি জাতির উন্নয়নের পথ রুদ্ধ করতে চায়। আগামী শুক্রবার (২৬ মার্চ) বাংলাদেশের সেই ঐতিহাসিক ক্ষণ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, বাংলাদেশের ৫০ বছর পূর্তি। তাই সব নেতাকর্মীকে সতর্ক থাকার আহ্বান জানাই। আগামী শুক্রবার প্রতিটি মসজিদে মসজিদে জুম্মাবাদ বিশেষ দোয়া হবে। শহীদ মুক্তিযোদ্ধাদের নামে মিলাদ-দোয়া হবে। শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া হবে। প্রত্যেক মসজিদে মসজিদে মহানগর উত্তর-দক্ষিণসহ সারাদেশে আওয়ামী লীগ নেতাকর্মীরা আগামী শুক্রবার দোয়া অনুষ্ঠান করবেন এবং দোয়ায় শরিক হবেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন