বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪, শনিবার, ০৫জুন, ২০২১ঃ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড প্রতিষ্ঠার ২২ বছর পেরিয়ে ২৩ বছরে পদার্পণ উপলক্ষেকোভিড ১৯- এ ক্ষতিগ্রস্ত দরিদ্রদের ত্রাণ সহায়তা প্রদান করেছে। করোনাভাইরাস এর সংক্রমণে দেশের এই সংকটময় মূহুর্তে স্ট্যান্ডার্ড ব্যাংক কর্তৃপক্ষ উৎসব আয়োজন পরিহার করে আর্তমানবতার সেবায় অংশগ্রহণের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর এই বিশেষ দিনটিকে উদযাপন করল।
০৩ জুন ২০২১ তারিখে ব্যাংকের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনলাইন প্লাটফর্মে এক দোয়া-মাহ্ফিলের আয়োজন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদের সভাপতিত্বে আয়োজিত উক্ত দোয়া-মাহ্ফিলে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান ও এফবিসিসিআই এর প্রাক্তন প্রেসিডেন্ট জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ অনলাইনে যুক্ত হয়ে ব্যাংকের নিমসার শাখার মাধ্যমে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন “শুধুমাত্র ব্যবসায়িক সফলতাই নয় বরং মানুষের মুখে হাসি ফোটাতে পারাটাই সবচেয়ে বড় সফলতা বলে আমরা  বিশ্বাস করি”। ত্রাণ বিতরণের প্রথম ধাপে ব্যাংকটি তার ২৩টি শাখার মাধ্যমে ২৩০০ পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করছে।
উল্লেখ্য যে, করোনাভাইরাস এর প্রাদুর্ভাবের শুরু থেকেই স্ট্যান্ডার্ড ব্যাংক বিভিন্নভাবে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে।২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান অশোক কুমার সাহা, সম্মানিত পরিচালক সর্বজনাব কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, মোঃ মনজুর আলম, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম, গুলজার আহমেদ, মোঃ জাহেদুল হক, আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ চৌধুরী, ফেরদৌস আলী খান, কাজী খুররম আহমেদ এবং মোঃ আবুল হোসেন, স্বতন্ত্র পরিচালক নজমুল হক চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মোঃ আলী রেজাসহ ব্যাংকের প্রধান কার্যালয় ও দেশব্যাপী ১৩৮টি শাখার প্রায় ২৫০০ কর্মকর্তা-কর্মচারী। দোয়া পরিচালনা করেন ব্যাংকের শরি‘আহ্ সুপারভাইজরি কমিটির সম্মানিত সদস্য ড. মোঃ সাইফুল্লাহ্।উক্ত অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক রাশেদ মাকসুদ শরি‘আহ্ ভিত্তিক, আধুনিক ও সর্বোত্তম গ্রাহকসেবা প্রদানের মাধ্যমে স্ট্যান্ডার্ড ব্যাংককে প্রথম সারির ইসলামি ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং আরো বলেন “দেশের যেকোনো দুর্যোগময় মুহূর্তে স্ট্যান্ডার্ড ব্যাংক দেশের দুর্গত মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে”।২৩তম বর্ষে পদার্পণের এই বছরে, ২০২১ সালের ০১ জানুয়ারি থেকে স্ট্যান্ডার্ড ব্যাংক একটি পূর্ণাঙ্গ শরি‘আহ্ ভিত্তিক ব্যাংকে রুপান্তরিত হয়।