শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪,শনিবার,১০জুলাই,২০২১ঃ পিরোজপুর জেলা প্রতিনিধিঃ করোনা মহামারিতে রূপ নেয়ায় সারাদেশে দিনদিন বেঁড়েই চলছে করোনা সংক্রমণ।হাসপাতালে বেডের হাহাকার। নেই অক্সিজেন। এই মুহূর্তে করোনার থাবায় নাজেহাল পুরো বাংলাদেশ। দিন যত যাচ্ছে ততই যেন নাস্তানাবুদ করে তুলছে করোনা নামের এই মহামারি। এসবের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুমিছিল।
“বন্ধন পিরোজপুর” এ ব্যবস্থাপনায় পিরোজপুর জেলার শংকরপাশায় “বন্ধন পিরোজপুর” করোনা রোগীদের অক্সিজেন সহযোগিতার জন্য অক্সিজেন ব্যাংকের ব্যবস্থা করেছেন। “বন্ধন পিরোজপুর” এর অক্সিজেন ব্যাংকের শুভ উদ্ভোদন করেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন  উদ্ভোদনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মজিবুর রহমান খালেক, পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহম্মেদ, শংকরপাশা ইউনিয়নের পক্ষে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন মোঃ তোফাজ্জেল হোসেন মল্লিক। এ সময় সহ “বন্ধন পিরোজপুর” এর পক্ষে উপস্থিত আছেন মোঃ দেলোয়ার হোসেন, মোঃ শেখ সুমন, মোঃ পান্না, জনাব মোঃ মাওলা প্রমুখ।
পিরোজপুর জেলার করোনা আক্রান্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন “বন্ধন পিরোজপুর” ফোন দিলেই পাচ্ছে অক্সিজেন।  কখন যে এই মরণব্যাধি থেকে সারাবিশ্ব মুক্তি পাবে তা কেউ জানেনা। প্রতিনিয়তই আমাদের আশেপাশের কেউ না কেউ এই মরণব্যাধি নামক করোনার কাছে হার মেনে পৃথিবীর মায়া ছেড়ে ওপারে চলে যাচ্ছে।  সারাদেশে দিনদিন করোনা সংক্রমণ বাড়ায় সংকট দেখাদিয়েছে অক্সিজেনের আর ঠিক এই সমায় মানবিক হয়ে অতীতের নেয় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন “বন্ধন পিরোজপুর”
সারাদেশে করোনা সংক্রমণ বাড়ায় অক্সিজেনের পর্যাপ্ত পরিমাণ সরবরাহ নেই কোন জেলায়ই। করোনা মহামারীর এই ক্রান্তি কালে মানবিক হয়ে পিরোজপুর জেলার করোনা  আক্রান্ত অসহায় মানুষের পাশে অক্সিজেন সহায়তা নিয়ে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন “বন্ধন পিরোজপুর”
সামাজিক সংগঠন “বন্ধন পিরোজপুর” ইতিমধ্যেই পিরোজপুর জেলায় ১২টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে কাজ শুরু করেছে। সংগঠনটি প্রয়োজনে আরও  অক্সিজেন সিলিন্ডার নিয়ে কাজ করবে বলে জানিয়েছে ।
সামাজিক সংগঠন “বন্ধন পিরোজপুর” শুধুমাত্র অক্সিজেন এর দাম ছাড়া অন্য কোন কিছু রুগীর পরিবারের কাছ থেকে গ্রহণ করবেনা। গরীব ও অসহায় পরিবারের ক্ষেত্রে কোন কিছুই গ্রহণ করবেনা।
এই মানবিক সেবায় সামাজিক সংগঠন “বন্ধন পিরোজপুর” এর যারা দায়িত্বে রয়েছে যাদের ফোন দিলেই আপনার রোগীর কাছে পোঁছে যাবে অক্সিজেন সিলিন্ডার নিয়েঃ-

  • মোঃ দেলোয়ার খান-০১৭১১৩০৯২৬৩
  • আহসানুল কবির বাদল-০১৭৭০৫৪৪০০৪
  • আক্তারুজ্জামান মাসুম-০১৬৭৮৮৮৮৮৮৮
  • শেখ রশিদ আল মামুন -০১৯১৬৭০০১৫৬
  • গোলাম মাওলা -০১৯৭৬৯২৮৬৮৬

সামাজিক সংগঠন “বন্ধন পিরোজপুর” পিরোজপুর জেলার প্রতিটি দুর্যোগ কালীন সমায় পিরোজপুর জেলাবাসীর পাশে থাকবে বলে জানিয়েছেন।