শনি. সেপ্টে ১৮, ২০২১

খােলাবাজার২৪,শুক্রবার,২৭আগস্ট,২০২১ঃ ক্রিস্টিয়ানো রোনালদোকে কেনার দৌড় থেকে সরে গেল ম্যানচেস্টার সিটি। ইংলিশ জয়ান্টরা ইতিমধ্যে সে কথা জানিয়ে দিয়েছে। তারা বলেছে, রোনালদো সিটিতে আসছেন না। এক্ষেত্রে ক্লাবের অবস্থান স্পষ্ট।

স্কাই স্পোর্টসের সাংবাদিক ও ফুটবলারদের ট্রান্সফার বিষয়ক বিশেষজ্ঞ ফেবরিজোও রোমানো সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে এক টুইট বার্তায় তথ্যটি নিশ্চিত করেছেন। ফুটবল বিষয়ক গণমাধ্যমগুলোতেও একই খবর।

ফেবরিজোও রোমানো জানান, ব্যক্তিগত চুক্তির বিষয়ে উভয় পক্ষ (রোনালদো ও ম্যানচেস্টার সিটি) কখনো রাজি হয়নি। একই কথা জুভেন্টাসের ক্ষেত্রেও প্রযোজ্য। এমনকি তারা সিটির কাছ থেকে কোনো আনুষ্ঠানিক প্রস্তাব পাননি।

অপর এক টুইট বার্তায় তিনি জানান, রোনালদোর কাছে চুক্তিপত্রসহ আনুষ্ঠানিক প্রস্তাব পাঠাতে প্রস্তুতি নিচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। শিগগিরই সেটি গ্রহণ করবেন পর্তুগিজ অধিনায়কের ম্যানেজার হোর্হে মেন্ডেস। বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারকে পেতে ম্যানইউ কর্তৃপক্ষ আত্মবিশ্বাসী।

আরও একটি টুইটে তিনি জানান, ক্রিস্টিয়ানো রোনালদো তার ম্যানেজারকে বলেছেন, ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে তিনি প্রস্তুত। পুরনো ক্লাবে ফেরার জন্য তিনি মুখিয়ে আছেন।ধারণা করা হচ্ছে, আগামী ২০২৩ সালের জুন পর্যন্ত ম্যানইউর সঙ্গে চুক্তি করবেন রোনালদো।