শনি. সেপ্টে ১৮, ২০২১


খােলাবাজার২৪,শুক্রবার,০৩সেপটেম্বর,২০২১ঃ নাহার আকতার, মোরেলগঞ্জ(বাগেরহাট)সংবাদদাতাঃ “মামলা নয়, শান্তি চাই” এ শ্লোগান নিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জ থানার অফিসার ইন চার্জ হিসেবে যোগদান করেছেন মো. ইকবাল বাহার চৌধুরী। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে মোরেলগঞ্জ প্রেস ক্লাবের নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি তার এ অভিব্যক্তি কথা ঘোষনা করেন।
তিনি বলেন, ১৬ ইউনিয়ন ও ১ পৌরসভা নিয়ে গঠিত মোরেলগঞ্জ থানায় মারপিটি সহ ছোট-খাট বিষয়ে অনেক সময় মামলা হয়। যার কারনে মামলার অধিক্য হয়। কিন্তু এসব বিষয় নিয়ে মামলা না নিয়ে উভয়ের মধ্যে সমঝোতাই উত্তম। মাদক , চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ডের ব্যাপারে কোন সমঝোতা নেই। মোরেলগঞ্জে আইন শৃঙ্খলা রক্ষায় তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি একুশে টেলিভিশন প্রতিনিধি মইনুল ইসলাম ,সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মশিউর রহমান মাসুম, সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মেহেদী হাসান লিপন, সাবেক সভাপতি দৈনিক জন্মভূমি প্রতিনিধি জামাল শরীফ, দৈনিক যুগান্তর প্রতিনিধি মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, দৈনিক জনতা প্রতিনিধি রাজীব আহসান রাজু, দৈনিক সমকাল প্রতিনিধি ফজলুল হক খোকন, কালের কন্ঠ ও জিটিভি প্রতিনিধি জামাল হোসেন বাপ্পা, দৈনিক সংবাদ প্রতিনিধি গণেশ পাল, দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি নজরুল ইসলাম শরীফ, ঢাকা প্রতিদিনের এম পলাশ শরীফ, ডেইলি অবজারভার প্রতিনিধি এসএম সাইফুল ইসলাম কবির প্রমুখ।