শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪,রবিবার,০৫সেপ্টেম্বর ,২০২১ঃ আগামী ১৬ সেপ্টেম্বরের মধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রেরিত মাঠ প্রশাসনে কর্মরত তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদ-পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নিত করণের প্রস্তাব ও ব্যাখ্যা বাস্তবায়নের জন্য সাংবাদিক সম্মেলনের মাধ্যমে অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে আহ্বান করা হয়। এই দাবি না মানলে ১৮ সেপ্টেম্বর আবারও সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) সভাপতি আলহাজ মো. আকবর হোসেন।

গত শনিবার (৪ সেপ্টম্বর) জাতীয় প্রেসক্লাবে পদ পদবী পরিবর্তন, বেতন গ্রেড উন্নিত না করা, একই পদে দীর্ঘদিন চাকরি করে অবসর গ্রহণ এবং বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হওয়ার প্রতিকার চেয়ে জনপ্রশাসন ও ভূমি মন্ত্রণালয় নিয়ন্ত্রণাধীন ৩য় শ্রেণির কর্মচারীদের সংগঠন বাকাসস সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির মহাসচিব মো. আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ মো. মকবুলুর রহমান, সহ-সভাপতি আব্দুল মান্নান মিজি, নেছার আহম্মেদ তফদার ও মো. মজিবর রহমান, অতিরিক্ত মহাসচিব শেখ হাফিজুর রহমান, শরিফুল ইসলাম, যুগ্ম মহাসচিব আব্দুল বারেক মোল্লা, বিভাগীয় কমিশনার কার্যালয়ে কর্মচারী সমিতির মহাসচিব কাজী মনিরুজ্জামান প্রমুখ।