শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলাবাজার২৪,রবিবার,১০অক্টোবর ২০২১: ৮-৯ অক্টোবর ২০২১, বসুন্ধরা গ্ৰুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লিঃ – এর হাইজিন পণ্যের বিক্রয় প্রতিনিধিদের নিয়ে কক্সবাজারের অভিজাত এক হোটেল এ প্রতি বছরের মতো এবারও জাজমকপূর্ণ দুই দিনব্যাপী “সাকসেস মিট ২০২০” সম্পন্ন হলো।
অনুষ্ঠানটি পরিচালনা করেন বসুন্ধরা পেপার মিলস লিঃ এর হেড অব সেলস জনাব গোলাম সারওয়ার নওশাদ। তিনি বিক্রয় প্রতিনিধিদের আগামীতে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে সম্মানিত ক্রেতা সাধারণের কাছে গুণগত মানের পণ্য পৌঁছে দেয়ার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
বিক্রয় প্রতিনিধিদের নিরলস প্রচেষ্টা ও পেশাদারিত্বের জন্য – বসুন্ধরা ডায়াপ্যান্ট, বসুন্ধরা বেবি ডায়াপার, বসুন্ধরা ওয়েট ওয়াইপ্স, মোনালিসা স্যানিটারি ন্যাপকিন, বসুন্ধরা ফেস মাস্ক – সহ নানাবিধ হাইজিন পণ্য ক্রেতা সাধারণের কাজে পৌঁছে যাচ্ছে সারাদেশে। এই সাফল্য যাত্রায় “বেস্ট সেলস পারফর্মারদের” বিশেষ স্বীকৃতি প্রদান করা হয়।
দেশের বৃহত্তম শিল্পগোঠী বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের কল্যানে সর্বদা অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে অবদান রেখে যাচ্ছে। নতুন নতুন শিল্প প্রতিষ্ঠান স্থাপন, অধিক কর্মসংস্থানের ব্যবস্থা করা ও বিশ্ব মানের পণ্য দেশে উৎপাদনের মাধ্যমে বৈদেশিক পণ্য আমদানি নির্ভরতা কমিয়ে দেশের আর্থ সামাজিক উন্নয়নে সর্বদা সচেষ্ট বসুন্ধরা গ্রুপ। এরই ধারাবাহিকতায় ক্রেতাদের চাহিদা মেটাতে যুক্ত হচ্ছে নতুন নতুন হাইজিন পণ্য এবং ক্রেতাদের কাছে সহজে পৌঁছে দেয়ার জন্য নিরলস কাজ করে যাচ্ছে সংশ্লিষ্টরা।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বসুন্ধরা পেপার মিলস এর দেলোয়ার হোসেন,  চিফ হিউমান রিসোর্সেস অফিসার, সেক্টর-সি, বসুন্ধরা গ্ৰুপ এর মোহাম্মদ কামরুল হাসান, এইচ ও ডি, একাউন্টস এন্ড ফিন্যান্স, সেক্টর-সি, বসুন্ধরা গ্ৰুপ এর মোহাম্মদ ইলিয়াস হোসেন, এইচ ও ডি, অডিট, সেক্টর-সি, বসুন্ধরা গ্ৰুপ এর মোহাম্মদ আলাউদ্দিন, হেড অব মার্কেটিং, বসুন্ধরা পেপার মিলস লিঃ, বসুন্ধরা গ্ৰুপ এর খিজির আহমেদ, জি এম, সাপ্লাই চেইন, সেক্টর-সি, বসুন্ধরা গ্ৰুপ এর শামীম মিয়া, ডি জি এম, একাউন্টস এন্ড ফিন্যান্স, সেক্টর-সি, বসুন্ধরা গ্ৰুপ এর সীমান্ত বিশ্বাস, ডি জি এম, সাপ্লাই চেইন, সেক্টর-সি, বসুন্ধরা গ্ৰুপ এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য কর্মকতাবৃন্দ।