শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলাবাজার২৪,শনিবার,২৯জানুয়ারি,২০২২ঃ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)-এর বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২২ ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। ২৯ জানুয়ারি, শনিবার অনুষ্ঠিত সম্মেলনে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ্ব সেলিম রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সম্মেলনে পরিচালনা পর্ষদের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আব্দুস সালাম, বদিউর রহমান, আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা, আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্ব আহামেদুল হক এবং আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম অংশগ্রহণ করেন।

এ সময় উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মোঃ মাহমুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবেদ আহাম্মদ খান এবং আবদুল্লাহ আল মামুন, ব্যাংকের শীর্ষ নির্বাহীগণ, জোনাল হেডগণ এবং ২০১টি শাখার ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন। এ সময় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকবৃন্দের সঙ্গে আলোচনা করেন।

উল্লেখ্য, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০২১ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ৩৭,৯৬৩ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ৩৪,৪৪৩ কোটি টাকা। এছাড়া আমদানি ও রপ্তানির পরিমান ছিলো যথাক্রমে ২৬,১৫৭ কোটি এবং ১৩,৫৭৯ কোটি টাকা এবং রেমিট্যান্স এসেছে ৫,২৬৬ কোটি টাকা।