বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements


খোলাবাজার২৪, শনিবার,২৬ফেব্রুয়ারি, ২০২২ঃ মাহফুজ রহমান, ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় শুক্রবার সন্ধ্যায় রাবেয়া আক্তার (১৮) নামে এক নববধুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রাবেয়া উপজেলার ইকড়ি ইউনিয়ানের ইকড়ি গ্রামের মোঃ রুস্তম আলী শেখের মেয়ে এবং ইকড়ি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।
নিহতের মা পারভীন বেগম জানান, রাবেয়া বৃহস্পতিবার বিকালে স্থানীয় একটি দোকান থেকে কেক এনে খেয়ে হঠাৎ অসুস্থ হয়ে পরে। তৎক্ষনিক স্থানীয় সাফা বাজারে একটি বেসরকারী ক্লিনিকে নিয়ে গেলে ডাঃ জান্নাতুল ফেরদৌস চিকিৎসা দিয়ে বাড়ীতে পাঠিয়ে দেন। কিন্তু শুক্রবার সকালে পুনরায় অসুস্থতা হয়ে পড়লে তাকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডা. মোঃ রেজাউল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন।
তেলিখালী ইউনিয়নের জুনিয়া গ্রামে শাহ আলমের ছেলে আব্দুল্লাহর সাথে সাতমাস পূর্বে প্রেমের সম্পর্কে বিবাহ হয়। উভয় পরিবার মেনে না নিলে ও পরে উভয় পরিবারে মতামতের ভিত্তিতে বিবাহ হয়। এর পর থেকে ছেলে তার বাবার বাড়ী অবস্থান না করে তেলিখালীতে একটি ভাড়া বাসায় স্বামী স্ত্রী বসবাস করতেন বলে জানা যায়।
ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রেজাউল ইসলাম জানান, দুপুর সাড়ে বারোটার দিকে রাবেয়াকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। মৃতদেহ দেখে বিষাক্ত কিছু খাওয়া সিমটম পাওয়া যায়নি।
ভান্ডারিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান জানান, হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।