শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলাবাজার২৪, শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২ঃ আজ শুক্রবার( ১৬ সেপেটম্বর’২০২২) অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী সার্কেলের ৪টি অঞ্চল ও ২ টি কর্পোরেট শাখার গ্রাহকদের সাথে মিট দ্য বরোয়ার এবং মত বিনিময় সভা করেন অগ্রণী ব্যাংক এর এমডি এবং সিইও মো. মুরশেদুল কবীর। উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুল ইসলাম। সভাপতিত্ব করেন রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ।

এমডি এবং সিইও মো. মুরশেদুল কবীর ২ টি কর্পোরেট শাখা সাহেব বাজার ও রাজশাহী বিশ^বিদ্যালয় এবং ৪টি অঞ্চল ( রাজশাহী,চাপাইনবাবগঞ্জ,নাটোর এবং পাবনা) এর বর্তমান গ্রাহক, সম্ভাব্য গ্রাহক ও খেলাপী ঋণগ্রহীতাদের সাথে ব্যবসায়িক মতবিনিময় করেন। এ সময় তাৎক্ষণিক ঋণ আদায় হয়েছে ৭৪.১৪ লক্ষ টাকা। পাশাপাশি প্রণোদনা ঋণ,সিএমএসএমই ঋণ এবং সাধারন গৃহ নির্মাণ খাতে ঋণ বিতরণ করা হয়।সিএমএসএমই খাতে ৯.০৩ কোটি টাকা,কোভিড-১৯ এর আওতায় প্রণোদনা ঋণ ১.৩৮ কোটি টাকা এবং সাধারন গৃহ নির্মাণ ঋণ ৩০.০০ লক্ষ টাকার ঋণ বিতরণ করা হয়।

পরবর্তীতে এমডি এবং সিইও মো. মুরশেদুল কবীর অঞ্চল প্রধান,শাখা প্রধান এবং শাখা ব্যবস্থাপকদের সাথে ব্যবসায়িক পর্যালোচনা শীর্ষক মতবিনিময় সভা করেন। তিনি সকল ব্যবসায়িক সূচকে লক্ষ্যমাত্রা অর্জনের জন্য গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। তাছাড়াও সরকার ঘোষিত বিভিন্ন প্রণোদনা প্যাকেজের আওতায় সিএমএসএমই ঋণ বিতরণের বিষয়েও নির্দেশনা প্রদান করেন।