শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলাবাজার২৪,মঙ্গলবার , ২২ সেপ্টেম্বর, ২০২২: ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় বিএনপির গনসমাবেশ সফল করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন বাঞ্চারামপুর উপজেলা বাজারে লিফলেট বিতরণ কালে সোনারামপুর ইউনিয়ন ছাত্র দলের সহ-সভাপতি নয়ন মিয়াকে পুলিশ শরীরে বন্দুক ঠেকিয়ে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পিরোজপুর জেলা বিএনপি৷

প্রতিবাদে সমাবেশে সভাপতিত্ব করেন পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন,সমাবেশে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, পিরোজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ শহিদুল্লা শহি,পিরোজপুর জেলা বিএনপির জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ হাসানুল কবির লিন,পিরোজপুর জেলা জাসাসের সভাপতি জাহিদ হাসান,পিরোজপুর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ সরদার, পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ১ং যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এমডি বদিউজ্জামান শেখ রুবেল, পিরোজপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার।

পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন,আমরা তারেক রহমানের কাছে অনুমতি চাই এখন থেকে যারা আমাদের হত্যা করতে আসবে আমরাও তাদের হত্যা করবো।পুলিশ ভাইদের বলতে চাই শেখ হাসিনার কিন্তু চাকরি থাকবে না। তোমাদের কিন্ত চাকরি থাকবে।পিরোজপুরে যদি এমন কোন ঘটনা ঘটানোর চেষ্টা করা হয় তাহলে আমরা এমন অবস্থা করবো যাতে কোন পুলিশ রাস্তায় নামতে না পারে। তারা মনে করেছে নয়ন মিয়ার মতো নেতাদের হত্যা করে বিএনপিকে দমন করা যাবে। কিন্তু তারা জানেনা এরকম হাজারো নয়ন মিয়া রক্ত দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে।বাংলাদেশ পুলিশের যে গৌরবময় ইতিহাস আপনারা এই সরকারের কুটকৌশলে সেই গৌরব কে ভূলুণ্ঠিত করেছেন।মনে রাখবেন এর বিচার একদিন এদেশের জনগন করবে। কারন এই লিফলেট বিতরণ বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়। মানুষে মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য।