বৃহঃ. এপ্রি ১৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলাবাজার২৪,রবিবার, ০৯ জানুয়ারী ২০২৩ইং: সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সাগরকন্যা কুয়াকাটায় এ সম্মেলন শেষ হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক ডাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান এবং প্রফেসর ড. এ জে এম শফিউল আলম ভুইয়া। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকরা, বিভাগীয় প্রধানগণ, ঊর্ধ্বতন নির্বাহীরা এবং দেশব্যাপী বিস্তৃত ১৭৯টি শাখার ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন। ব্যবসায় সম্মেলনে ২০২৩ সালের জন্য ব্যাংকের কর্ম কৌশল ও তার বাস্তবায়ন নিয়ে আলোচনা করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম বলেন, বিশ্বব্যাপী নানা প্রতিকূলতার পরেও ২০২২ সালে নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন করে আমরা আমাদের ব্যাংককে উৎকর্ষের পথে এগিয়ে নিতে সক্ষম হয়েছি। এটা সম্ভব হয়েছে আপনাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায়। তিনি সকলকে এ প্রচেষ্টা অব্যাহত রাখার আহবান জানান।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জাফর আলম তার বক্তব্যে বলেন, গত বছর আমরা ৭টি নতুন জোন, ৯টি শাখা, ৫২টি উপশাখা এবং ১২৪টি এজেন্ট ব্যাংকিং আউটলেট খুলেছি। চলতি বছরের শুরুতেই ১১টি নতুন উপশাখা খোলা হয়েছে এবং শীঘ্রই আরও ১৫ টি এজেন্ট আউটলেট খোলা হবে। আমরা আমাদের এই অগ্রযাত্রা ইনশাআল্লাহ এবছরও রাখতে পারবো।