বুধ. ফেব্রু ২১, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
১৮ মার্চ, খোলা বাজার অনলাইন ডেস্কঃ হাসনাত তুহিন ফেনী প্রতিনিধিঃ-১৮( মার্চ) শনিবার দুপুরে বসুরহাট রোডস্থ মাদ্রাসা মার্কেট এর সামনে ভ্রাম্যমান গাড়িতে খাবার রেখে ৪০০ জন ক্ষুধার্তদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে
 ফুডব্যাংক এর উদ্বোধন হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুডব্যাংক এর প্রধান উদ্যোক্তা লন্ডন প্রবাসী আবুল কাশেম,দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ হাসান ইমাম, আজিজিয়া সিনিয়র  মাদ্রাসার সভাপতি নূরুল হুদা হুদন,ফুডব্যাংক এর সমন্নয়ক মোঃ রাসেল মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ইস্কান্দার, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আলাউদ্দিন,কমিশনার হোসেন। ফুডব্যাংক এর টিম সহ আরো অনেকেই।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি সহ অনান্যরা তাদের বক্তব্য বলেন, ফুডব্যাংক এর নামে অসহায় হতদরিদ্র ভ্রম্যমান ক্ষুধার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ কে সাদুবাদ জানিয়েছেন। এই ছাড়াও খাবার বিতরণ কার্যক্রম চলমান রাখার জন্য আহবান জানিয়েছেন আগত অতিথিরা।
ফুডব্যাংক এর প্রধান উদ্যোক্তা বলেন,শুধুমাত্র আল্লাহর সন্তোষটি লাভের আশায় অসহায় হতদরিদ্র ভ্রাম্যমান মানুষদের একবেলা খাওয়ানোর উদ্দেশ্যে ফুডব্যাংক নামক খাবার বিতরণ চালু করা হয়েছে। এ কার্যক্রম চলমান থাকবে। সমাজের বিত্তবানদের মধ্য থেকে যে কেউ এই বিতরণ কার্যক্রমের সাথে যুক্ত হওয়ার আহবান জানান তিনি।