বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

২০ মার্চ খোলা বাজার অনলাইন ডেস্ক : রাজধানীর পান্থপথে বিআরবি হসপিটালস লিমিটেডে জাঁকজমকপূর্ণ ভাবে“ওয়ার্ল্ডওরাল হেলথ ডে ও ফ্রি ডেন্টাল চেকআপ সেবা-২০২৩” এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ রেনাল এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও বিআরবি হসপিটালসের কিডনি বিভাগের প্রধান স্বনামধন্য কিডনি রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো: নিজামউদ্দিন চৌধুরী। আজ ২০ মার্চ সকালে সচেতনতা মুলক বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু হয়ে আলোচনা সভাসহ নানান কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রখ্যাত ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. মোফাজ্জেল হোসেন, স্বনামধন্য মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম এ বাশার ও স্বনামধন্য নরমাল ডেলিভারি বিশেষজ্ঞ ডা. কাজী ফয়েজা আক্তার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কর্ণেল হুসাইন ফারুখ, পিএসসি (অবসরপ্রাপ্ত), প্রধান নির্বাহী কর্মকর্তা বিআরবি হসপিটালস লিমিটেড। উক্ত অনুষ্ঠানে বিআরবি হাসপাতালের কনসালটেন্ট বৃন্দ, স্পেশালিস্ট, রেজিস্ট্রার, মেডিকেল অফিসার, নার্স, টেকনোলজিস্ট,অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানসহ হাসপাতালের উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা দিবসটির তাৎপর্য ও ব্যাপক সচেতনতা বৃদ্ধির উপর বিশেষ গুরুত্বারোপ করেন এবং দাঁতের যত্ন ও দাঁতের সমস্যায় দ্রুত চিকিৎসা নিয়ে সুস্থ থাকার জন্য পরামর্শ প্রদান করেন “ওয়ার্ল্ড ওরাল হেলথ ডে উপলক্ষে বিআরবি হসপিটালস আয়োজন করেছে ফ্রি ডেন্টাল চেকআপ সেবা-২০২৩। মাত্র ৫০০ টাকা রেজিস্ট্রেশনে বিনামূল্যে দাঁতের ডাক্তার দেখানোর সুযোগ, দাঁতের এক্সরে (জঠএ), ফ্রি গাম ট্রিটমেন্ট, ফ্রি ট্রিটমেন্ট ফিলিং,রিপোর্ট রিভিউ ও কাউন্সেলিংএবং দাঁতের সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার উপর ৫০% ছাড়দিচ্ছে। ফ্রি ডেন্টাল চেকআপ সেবা ২০মার্চ থেকে ২৩ই মার্চ পর্যন্ত চলবে। দাঁতের সমস্যায় রোগীরা প্রতিদিন সকাল ০৮:০০ টা থেকে রাত ০৮:০০টার মধ্যে বিআরবি হসপিটালস ডেন্টাল সেন্টারে এসে এই সেবা নিতে পারবেন।বিস্তারিত জানতে যোগাযোগকরুন: ১০৬৪৭।