শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

২২ মার্চ খোলা বাজার অনলাইন ডেস্কঃ   জসিম আহামেদ ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ-  ময়মনসিংহের ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ড’র ইউপি সদস্য জহিরুল হক বিল্লাল নিয়মনীতির তোয়াক্কা না করে বিনা ছুটিতে বিদেশ গমন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে, হাদি ইসলাম ও শাহ আলম কিরন এর ফেইজবুক আইডি থেকে উন্নত চিকিৎসার জন্য তার বিদেশ গমনের বিষয়টি জানাগেছে। ছুটি না নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বহী অফিসার ছালমা খাতুন।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, জহিরুল হক বিল্লাল উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ড কাশর এর ইউপি সদস্য। স্থানীয় বাসিন্দাগণ বিভিন্ন প্রয়োজনে তার কাছে গিয়ে থাকেন। কিন্ত, বিভিন্ন প্রয়োজনে স্থানীয়রা কয়েকদিন যাবৎ তাঁকে খুজে পাচ্ছেন না। পরে, হাদি ইসলাম ও শাহ আলম কিরন নামের ফেইজবুক আইডি থেকে বিভিন্নজন জানতে পারেন উন্নত চিকিৎসার জন্যে জহিরুল হক বিল্লাল গত শনিবার রাত ৯টা ১০ মিনিটে থাইল্যন্ড গমন করেন।
একটি সূত্র জানায়, কোন প্রয়োজনে কোন ইউপি সদস্যকে বিদেশ যেতে হলে স্থানীয় প্রশানকে অবহিত করে ছুটি নিতে হয়। কিন্তু, ইউপি সদস্য জহিরুল হক বিল্লাল তা করেননি। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, জহিরুল হক বিল্লাল একটি ঘনবসতিপূর্ন এলাকার মেম্বার। বিভিন্ন প্রয়োজনে তাকে বেশ কয়েকদিন যাবত তারা খুঁজে পাচ্ছেন না।
১০ নং হবিরবাড়ী ইউপি চেয়ারম্যন তোফায়েল আহাম্মেদ বাচ্চু বলেন, কয়েকদিন যাবৎ তার সাথে আমার কোন যোগাযোগ নেই। তিনি কোথায় আছেন তা বলতে পারব না। তবে, আমি লোকমুখে শুনেছি চিকিৎসার জন্য তিনি দেশের বাহিরে গেছেন।
উপজেলা নির্বহী অফিসার ছালমা খাতুন জানান, নিয়ম মাফিক দেশের বাহিরে গেলে, ছুটি নিতে হয়। তিনি ছুটি ছাড়াই দেশের বাহিরে যাওয়ার বিষয়ে ব্যাবস্থা নেয়া হবে। এবিষয়ে কথা বলার জন্যে ইউপি সদস্য জহিরুল হক বিল্লালের মোবাইল একাধিকার ফোন দিয়েও সংযোগ না পাওয়া তার বক্তব্য দেয়া যায়নি।