শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
২৬ মার্চ খোলা বাজার অনলাইন ডেস্কঃ  আব্দুল আউয়াল বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়। সকাল ৮টায় বানারীপাড়া ডাকবাংলো মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদ ও প্রশাসন,থানা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,আওয়ামী লীগ,ওয়ার্কার্স পার্টি, উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স, প্রেসক্লাব, বানারীপাড়া কলেজ, নতুনমুখ সাহিত্য সংস্কৃতি পরিষদ, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে দিবসের কর্মসূচির শুভ সুচনা করা হয়।এসময় স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা  নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী, পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা  কৃষি অফিসার মাহফুজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল খায়ের, থানার অফিসার ইনচার্জ(ওসি) এস এম মাসুদ আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সহ-সভাপতি এটিএম মোস্তফা সরদার ও জিয়াউল হক মিন্টু, যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু, তথ্য ও গবেষণা সম্পাদক এস মিজানুল ইসলাম, দপ্তর সম্পাদক এমাম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজনিন হক মিনু, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবিনা আক্তার, সাধারণ সম্পাদক লিমা আক্তার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
সকাল সাড়ে ৮টায় সরকারি বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুল  মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ গোলাম ফারুক।  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, ওসি এস এম মাসুদ আলম চৌধুরী প্রমুখ।
এ সময় মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের সংবর্ধনা, ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছায় দেয়া হয়। অনুষ্ঠানের শেষে কুচকাওয়াজ ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ কারীদের মাঝে পুরস্কার (ক্রেষ্ট) বিতরণ করা হয়।  সকাল সাড়ে  ৯ টায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ গোলাম ফরুকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সাধারণ সম্পাদক অ্যাাডভোকেট মাওলাদ হোসেন সানাসহ নেতৃৃবৃন্দ বক্তব্য রাখেন।