শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

নোয়াখালী প্রতিনিধি(ফাইরুজ মুনা):বহুল আলোচিত কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলনে সভাপতি পদে আলোচনায় মোবারক হোসেন রিয়াদ।

আগামী পহেলা এপ্রিল শনিবার বহুল আলোচিত নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলন কে কেন্দ্র করে ইতিমধ্যে বিভিন্ন পদ প্রত্যাশীদের মধ্যে সরগরম দেখা যাচ্ছে। ইতিমধ্যে পদপ্রার্থীদের সিভি গ্রহণ করেছে উপজেলার দায়িত্বশীল নেতৃবৃন্দ।

উপজেলা ছাত্রলীগের প্রার্থীদের মধ্যে সভাপতি পদপ্রার্থী হিসেবে সবচেয়ে এগিয়ে রয়েছেন তরুণ মানবিক ছাত্রনেতা, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ।

রাজনৈতিক ক্যারিয়ারে মোবারক হোসেন রিয়াদ বসুরহাট এ এইচ সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্বে ছিলেন। পৌর ছাত্রলীগের সদস্য এবং পরবর্তীতে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

এরপর দুই সেশন সরকারি মুজিব ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। দায়িত্বে থাকাকালীন সময়ে কলেজ ছাত্রলীগের কর্মীদের নিয়ে শিক্ষার্থীদের পড়াশোনার মানোন্নয়ন সহ নানামুখী শিক্ষা মূলক কার্যক্রম করে আসছিলেন।

মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মোবারক হোসেন রিয়াদ পিতার অনুপ্রেরণায় ছাত্র জীবন থেকে অদ্যাবধি ছাত্রলীগের রাজনীতির সাথে এবং সকল দলীয় কর্মকাণ্ডে সক্রিয় ভাবে যুক্ত রয়েছেন।

দলীয় কর্মকাণ্ডের পাশাপাশি করোনাকালীন সময় ছাত্রনেতা রিয়াদ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সহ স্বাস্থ্য সামগ্রী বিতরণ করে বিভিন্ন ভাবে করোনা মহামারীর কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে ছিলেন। করেছেন বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ। এর পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে অসংখ্য মানবিক কাজ করে যাচ্ছেন মোবারক হোসেন রিয়াদ।

ছাত্রনেতা মোবারক হোসেন রিয়াদ এর পিতা মৃত আবু নাছের দীর্ঘদিন ধরে বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। বাবার অনুপ্রেরণায় আওয়ামী পরিবার থেকে বেড়ে ওঠা রিয়াদ বঙ্গবন্ধুর আদর্শ কে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

মোবারক হোসেন রিয়াদ জানান, তিনি যদি সভাপতি নির্বাচিত হন এবং তার কর্মকাণ্ড বিবেচনায় তাকে যদি সভাপতি নির্বাচিত করা হয় তাহলে জাতির পিতার কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হাত কে শক্তিশালী করতে কোম্পানীগঞ্জ উপজেলায় কাজ করে যাবেন।

তিনি জানান, দলের প্রয়োজনে এবং যে কোন ধরনের পরিস্থিতিতে রাজপথে থেকে শক্ত হাতে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সকল দায়িত্ব পালন করে যাবেন।