শনি. মে ৪, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

63খোলা বাজার২৪, সোমবার, ২৮ ডিসেম্বর ২০১৫ : থার্টি ফার্স্ট নাইটে রাজধানীর বিভিন্ন রাস্তায় যান চলাচলে থাকবে পুলিশের বিধি-নিষেধ। ডিএমপি থেকে দেয়া নির্দেশনা অনুযায়ী ৩১ ডিসেম্বর রাত ৮টা থেকে পরদিন ভোর ৫টা পর্যন্ত গুলশান, বনানী, ও বারিধারা এলাকায় যানবাহন প্রবেশের জন্য শুধুমাত্র কামাল আতার্তুক এভিনিউ(কাকলী ক্রসিং) ব্যবহার করা যাবে।
রাত ৮টা থেকে এসব এলাকায় প্রবেশের জন্য তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা-ফিনিক্স রোড ক্রসিং, বনানী ১১নং রোড ক্রসিং, চেয়ারম্যান বাড়ি ক্রসিং, আমতলী ক্রসিং, শুটিং ক্লাব, বাড্ডা লিংক রোড, গ্রুপ-ফোর, ডিওএইচএস বারিধারা-ইউনাইটেড হাসপাতাল ক্রসিং ও নতুন বাজার ক্রসিং ব্যবহার করা যাবে না। তবে বের হওয়ার জন্য এসব এলাকা ব্যবহার করা যাবে।
একইভাবে ৩১ ডিসেম্বর রাত ৬টা থেকে পরদিন ভোর ৫টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রবেশের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ছাড়া অন্য যেকোনো ব্যক্তি বা যানবাহন কেবলমাত্র পুরনো হাইকোর্ট-দোয়েল চত্বর-শহীদ মিনার-জগন্নাথ হলের দক্ষিণ গেট-পলাশী মোড়ের রাস্তা ব্যবহার করতে পারবেন। এই এলাকায় প্রবেশের জন্য এসময় অন্য সব রাস্তা বন্ধ থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *