রবি. এপ্রি ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪, মঙ্গলবার, ১৭মার্চ, ২০২০ঃ পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার পূর্ব পশারিবুনিয়া গ্রামের ১৬৪ নম্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জাতীয় পতাকা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছেড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে অভিযোগ করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা রানী গোলদার।

অভিযোগে সীমা রানী বলেন যে, গত ০৫ মার্চ সকাল ১০ ঘটিকায় আরিফ বিল্লাহ ডালিম বিদ্যালয়ে প্রবেশ করে চাদা দাবি করে শিক্ষকরা চাদা দিতে অস্বীকার করলে, ডালিম ক্ষিপ্ত হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিববুর রহমানের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের উদ্দেশ্য টানাটানি করে। শিক্ষকরা তাতে বাধা দেয়। তাতে ডালিম আরো ক্ষিপ্ত হয়ে বিদ্যালয়ের জাতীয় পতাকা ছিড়ে ফেলে এবং নাড়ী শিক্ষকদের গায়ে হাত দেয়।

এ বিষয ভান্ডারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এ বিষয়টি তদন্ত চলছে, দোষী প্রমাণিত হলে আইনগত বেবস্থা গ্রহণ করা হবে।

পূর্ব পশারিবুনিয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা রানী এবিষয়ে বলেন, ডালিম প্রায়ই স্কুলে এসে নিজেকে সাংবাদিক এবং পুলিশের সোর্স পরিচয় দিয়ে চাদা দাবী করে।তার বাবা সালাম স্কুলের সভাপতি হওয়ায়, সে এবং তার বাবা স্কুলের নাড়ী শিক্ষকদের উপরে যৌন নির্যাতনের চেষ্টা করতো, আমরা বিষয়টি উপজেলা প্রশাসন কে জানিয়েছি।