Thursday , May 23 2019
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / জীবন্ত অক্টোপাস খেতে গিয়ে এ কী হাল হল তরুণীর! (ভিডিও)

জীবন্ত অক্টোপাস খেতে গিয়ে এ কী হাল হল তরুণীর! (ভিডিও)

খােলাবাজার ২৪, সোমবার, ১৩মে ২০১৯ঃ রেস্তোরাঁয় গিয়ে জ্যান্ত অক্টোপাস অর্ডার করেন এক চীনা তরুণী। জ্যান্ত অক্টোপাস খাওয়াটা ছিল তার বহু দিনের স্বপ্ন! সেই স্বপ্ন পূরণের মুহূর্ত অনেকের সঙ্গে শেয়ার করে নিতে সোশ্যাল মিডিয়ার একটি প্ল্যাটফর্ম বেছে নেন তিনি ‘লাইভ স্ট্রিমিং’-এর জন্য।

খাবার পরিবেশনের পর সোশ্যাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে ‘লাইভ’ হলেন তরুণী। জ্যান্ত অক্টোপাস হাতে তুলে খেতে গিয়েই বিপদে পড়লেন তিনি। নিজের সব ক’টি শুঁরের মতো পা দিয়ে তখন আষ্টেপৃষ্ঠে তরুণীর মুখ জড়িয়ে ধরেছে ওই অক্টোপাস।

তরুণীর মুখের প্রায় অর্দ্ধেক অংশ তখন অক্টোপাসের কবলে। যন্ত্রণায়, ভয়ে তখন চিত্কার শুরু করে দিয়েছেন ওই তরুণী! দু’হাত দিয়ে প্রাণপনে অক্টোপাসের কবল থেকে নিজেকে ছাড়ানোর মরিয়া চেষ্টা চালাচ্ছেন তিনি। এ দিকে গোটা ঘটনা তখন ‘লাইভ’ ভিডিওর মাধ্যমে অনেকেই দেখে ফেলেছেন।

পরিস্থিতি তখন এমন যে, কোনও রকমে নিজের চোখটুকু বাঁচাতে চাইছেন ওই চীনা ব্লগার। মিনিট খানেকের রুদ্ধশ্বাস টানাটানির পর শেষমেশ অক্টোপাসের কবল থেকে নিজেকে মুক্ত করতে সক্ষম হন ওই চীনা ব্লগার। তবে তত ক্ষণে তার গালের একটা অংশে ক্ষতের সৃষ্টি হয়েছে আর সেখান থেকে রক্ত ঝরতে শুরু করেছে।

জানা গেছে, চীনের ফটো শেয়ারের অ্যাপ্লিকেশন ‘কুয়াশিউ’-এ (Kuaishou) লাইভ স্ট্রিমিং করছিলেন ওই তরুণী। এই ঘটনার ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। ডেইলি মেল-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনার পর তিনি আর কখনওই অক্টোপাস খাবেন না বলে জানিয়েছেন। এই অক্টোপাসটিকেও যে তিনি খাননি, তা সহজেই অনুমান করা যায়!

অক্টোপাস সাধারণত আত্মরক্ষার জন্য বা শিকার ধরার ধরার জন্য এই ভাবে তার ৮টি শুঁরের মতো পা ব্যবহার করে। এই ভিডিও দেখে অনেকেরই অনুমান, খাদকের হাত থেকে বাঁচতে শেষমেশ পাল্টা আক্রমণের পথ বেছে নিয়েছিল ওই অক্টোপাস।

Print Friendly, PDF & Email

About kholabazar 24