Saturday , September 7 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / পিরোজপুর মহিলা আওয়ামী লীগ আগের মত এখনও একতাবদ্ধ ও সুসংঘটিতঃ লায়লা পারভীন

পিরোজপুর মহিলা আওয়ামী লীগ আগের মত এখনও একতাবদ্ধ ও সুসংঘটিতঃ লায়লা পারভীন

খােলাবাজার ২৪, শুক্রবার, ৬সেপ্টেম্বর, ২০১৯ঃপিরোজপুর জেলা প্রতিনিধিঃ  আজ পিরোজপুর এপেক্স ক্লাব মিলনায়তনে পিরোজপুর জেলা মহিলা আওয়মী লীগের ঈদ পূর্ণমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ঈদ পূর্ণমিলনী ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান লায়লা পারভীন। তিনি তার বক্তব্যে বলেন, ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়, পিরোজপুর মহিলা আওয়ামী লীগ আগের মত এখনও একত্রিত আছি। পিরোজপুর জেলা মহিলা আওয়ামী লীগ একতাবদ্ধ ও সুসংঘটিত। আমাদের একতাবদ্ধ থাকার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে তার আগামী দিনের সকল ভিশন বাস্তবায়নে মহিলা আওয়ামী লীগকে কাজ করতে হবে।

সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক সালমা রহমান হ্যাপী, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূর জাহান হোসেন দুলু, সাধারণ সম্পাদক শাহিদা বারেক, সহ-সভাপতি মীরা চৌধুরী,  পৌর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি তহমিনা আলম, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম সুমন, কাউখালী মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহজাদী রেবেকা শাহীন চৈতি, ভান্ডারিয়া মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বেগম, ইন্দুরকানী মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলরুবা মিলন, মঠবাড়িয়া মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ আক্তার প্রমুখ।
ঈদ পূর্ণমিলনী ও মতবিনিময় সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

About kholabazar 24