Monday , September 9 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নয়ানখাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের পাঠদানের দাবীতে বিক্ষোভ কক্ষে তালা ও তাদের মারপিঠের অভিযোগ

নয়ানখাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের পাঠদানের দাবীতে বিক্ষোভ কক্ষে তালা ও তাদের মারপিঠের অভিযোগ

খােলাবাজার ২৪,সোমবার,৯সেপ্টেম্বর,২০১৯ঃস্টাফ রিপোর্টারঃ শিক্ষার্থীদের নিয়মিত পাঠদানের দাবীতে বিক্ষোভ কক্ষে তালা ও তাদের মারপিঠের অভিযোগ উঠেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের নয়ানখাল স্কুল এন্ড কলেজের শিক্ষক ও ম্যানেজিং কমিটির বিরুদ্ধে।
গতকাল শনিবার দুপুরে নয়ানখাল স্কুল এন্ড কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা অভিযোগ করেন, ওই প্রতিষ্ঠানের শিক্ষক ও ম্যানেজিং কমিটিকে একাধিকবার জানিয়েও কোন ফল হয়নি। সময়মত শিক্ষকরা অফিসে আসেন না এবং পাঠদানও করেন না। ওই মহাবিদ্যালয়ের একাদশ ও দ্বাদশ শ্রেণীর মোট ৯১জন ছাত্র ছাত্রীদের সবাইকে নানা প্রতিশ্র“তি দিয়ে ভর্তি করান। আজ আমাদের ভবিষ্যৎ কোথায় কে দেখবে এই পরিনতি। শিক্ষকরা ওষুধ কম্পানিতে চাকুরী করেন সপ্তাহে দুএকদিন অফিসে আসেন তাও আবার দুপুরে। আমাদের ভবিষ্যত নিয়ে অভিভাবক ও এলাকাবাসী চিন্তিত। শিক্ষকরা যেখানে মানুষ গড়ার কারিগড় আজ আমাদের পরিনতি বেহাল কে নিবে আমাদের ভাবিষ্যৎ জীবনের দায়ভার। আজ আমরা অনেক যন্ত্রনা সহ্য করে
নিয়মিত পাঠদানের দাবীতে ওই প্রতিষ্ঠানের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছি। কয়েকজন শিক্ষার্থী আরও অভিযোগ করে বলেন, আজ আমরা নিয়মিত পাঠদান চেয়েছি যার কারনে অধ্যক্ষ ও তার নিজস্ব ভারাটে বাহিনী দিয়ে সকল ছাত্র-ছাত্রীকে বেধরক মারপিঠ করেন ও কক্ষের তালা ভেঙ্গে দেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24