Monday , October 7 2019
ব্রেকিং নিউজ :

Home / রাজনীতি / সম্রাটের তৃতীয় স্ত্রীর ছবি ফেসবুকে ভাইরাল

সম্রাটের তৃতীয় স্ত্রীর ছবি ফেসবুকে ভাইরাল

খােলাবাজার ২৪,সোমবার,০৭অক্টোবর,২০১৯ঃ গত মাসে (সেপ্টেম্বর) সরকারের দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযানে ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেফতার হন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া।

এর পরই আলোচনায় আসে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের নাম।

গোয়েন্দা সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমে প্রকাশ হয়, ঢাকায় ১৭টি ক্যাসিনো ক্লাবের নিয়ন্ত্রক সম্রাট। এসব ক্যাসিনো থেকে প্রতিদিন ৪০ লাখ টাকা চাঁদা তুলতেন সম্রাট। প্রতি মাসেই সিঙ্গাপুরে যেতেন জুয়া খেলতে।

সেখানে তিনি একজন ভিআইপি জুয়াড়ি। এসব খবরের মাঝেই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে এ চীনা নারীর ছবি।

জানা গেছে, এই সুদর্শিনীই হলে ইসমাইল হোসেন সম্রাটের সিঙ্গাপুরী সঙ্গীনি, যার নাম সিন্ড লিম।

তিনিই সম্রাটের তৃতীয় স্ত্রী বলে জানা গেছে।

সম্রাট গ্রেফতারের পর সিন্ড লিমের জন্মদিনেরসহ বেশকিছু ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। চলছে আলোচনা ঝড়।

সবচেয়ে বেশি আলোচনায় এসেছে, বিলাসবহুল প্রমোদতরীতে সিন্ড লিমের জন্মদিন পালনের ছবি।

ওই ছবিতে সম্রাটকে তার বন্ধুবান্ধবসহ হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে। ছবিতে সম্রাটের সঙ্গে রয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলর ও যুবলীগ নেতা মমিনুল হক ওরফে সাঈদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানসহ আরও অনেকে।

জানা গেছে, ছবিটি ২০১৭ সালের সিন্ড লিমের জন্মদিনের। মালয়েশিয়ার যহুর বারুতে সিন্ড লিমের বাড়ি।

সিন্ডল লিমের জন্মদিন উদযাপনে সম্রাট দেড় কোটি টাকা দিয়ে একটি প্রমোদতরী ভাড়া করেছিলেন। সিন্ড লিমকে একটি বিলাসবহুল গাড়িও উপহার দিয়েছিলেন সম্রাট।

সম্রাটের এই বিদেশি স্ত্রীর কথা জানেন তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী। সম্রাটের মহাখালীর ডিওএইচএসের বাসায় থাকেন তিনি। এ দম্পতির এক ছেলে রয়েছে মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।

দ্বিতীয় স্ত্রী শারমিনের বাসাতেই স্থায়ীভাবে থাকতেন সম্রাট। তবে দুই বছর ধরে সম্রাট তার ডিওএইচের বাসায় যেতেন না বলে দাবি করেন শারমিন।

তিনি বলেন, গত দুই বছর ধরে কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন সম্রাট। বাসার বাইরে থাকলেও গাড়ির চালকের খরচসহ পরিবারের সব খরচ দিতেন তিনি।

সাংবাদিকরা সিন্ড লিমের কথা জিজ্ঞেস করলে শারমিন চৌধুরী বলেন, হ্যা সিঙ্গাপুরে ওই নারীর সঙ্গে সে (সম্রাট) সময় কাটায় বলে আমি জানি। আমার সঙ্গে সিন্ড লিমের কথাও হয়েছে।

জানা গেছে, সম্রাটের প্রথম পক্ষের স্ত্রী থাকেন রাজধানীর বাড্ডায়। সে ঘরে তার এক মেয়ে রয়েছে। সম্প্রতি তিনি পড়ালেখা শেষ করেছেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24