Thursday , October 31 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নারায়ণগঞ্জে উচ্ছেদ বন্ধ করার জন্য চলন্ত ট্রেন আটকে দিলো দখলদাররা

নারায়ণগঞ্জে উচ্ছেদ বন্ধ করার জন্য চলন্ত ট্রেন আটকে দিলো দখলদাররা

নাখােলাবাজার ২৪,বৃহস্পতিবার,৩১অক্টোবর,২০১৯ঃ রায়ণগঞ্জে রেলওয়ের উচ্ছেদ অভিযান ঠেকাতে চলন্ত ট্রেন আটকে দিলো দখলদারারা। ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রেন আটকে দিয়ে সড়ক অবরোধ করেছেন কাপড় ব্যবসায়ীরা।

আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পরে দখলদারদের বিক্ষোভের মুখে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উচ্ছেদ অভিযান পরিচালনা করে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রেলওয়ে কর্তৃপক্ষ উচ্ছেদ অভিযান চালাতে সকালে ভেকু মেশিন নিয়ে ঘটনাস্থলে হাজির হলে দখলদাররা রাস্তায় নেমে পড়েন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা চলন্ত ট্রেনটি বাধার মুখে পড়ে। চালক ট্রেনটি দ্রুত থামিয়ে দেন। এতে বঙ্গবন্ধু সড়কে যান চলাচলও বন্ধ হয়ে যায়। পরিবহনগুলো বিকল্প পথে (১নং রেলগেট হয়ে কালিরবাজার সড়ক) চলাচলের চেষ্টা করে। এতে বেশ দুর্ভোগে পড়েন যাত্রীরা। এ ঘটনায় এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করে।

উচ্ছেদ হওয়া ২নং রেলগেট থান কাপড় মার্কেটের ব্যব্সায়ী রাব্বি মিয়া জানান, রেলওয়ের উচ্ছেদ ঠেকানোর জন্য প্রতি দোকান থেকে ১০/১৫ হাজার টাকা তোলা হয়েছে। প্রায় সাড়ে ৪ শ’ দোকান থেকে টাকা তোলা হয়। কিন্তু উচ্ছেদ ঠেকাতে পারেনি। আর যারা টাকা নিয়েছে তারাও লাপাত্তা। বাধ্য হয়ে ব্যবসায়ীরা ট্রেন আটকে রেখে প্রতিবাদ জানান।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সকালে রেলওয়ে কর্তৃপক্ষ উচ্ছেদ অভিযানে আসলে থান কাপড় ব্যবসায়ীরা একত্রিত হয়ে রাস্তায় অবস্থান নেন। এ সময় ঢাকা থেকে আসা একটি ট্রেন শহরের ২নং রেলগেট এলাকায় আসার আগেই বাধার মুখে পড়ে। এতে ট্রেনটি থামিয়ে দেন চালক। পরে ব্যবসায়ীদের সরিয়ে ট্রেন আবার চালু করা হয়।

Print Friendly, PDF & Email

About kholabazar 24