Thursday , November 7 2019
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এর ৬৪তম শাখা “রূপদিয়া শাখা” যশোর এর শুভ উদ্বোধন

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এর ৬৪তম শাখা “রূপদিয়া শাখা” যশোর এর শুভ উদ্বোধন

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার,০৭নভেম্বর,২০১৯ঃ বাংলাদেশ কমার্স ব্যাংক লিঃ এর ৬৪তম “রূপদিয়া শাখা” টি ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার অত্যাধুনিক সকল ব্যাংকিং সুবিধা সহ উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মো. আব্দুল খালেক খান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী প্রধান অতিথি এবং পর্ষদ নির্বাহী কমিটির সম্মানিত চেয়ারম্যান জনাব হুমায়ুন বখতিয়ার এফসিএ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ, অত্র শাখার শাখা ব্যবস্থাপক এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সম্মানিত গ্রাহকবৃন্দ।

প্রধান অতিথি ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী তাঁর বক্তব্যে প্রত্যাশা ব্যক্ত করে বলেন, যশোরের রূপদিয়া শাখাটি দ্রুততম সময়ে সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকবৃন্দের মন জয় করতে পারবে। তিনি দেশের সকল অঞ্চলে বাংলাদেশ কমার্স ব্যাংকের সেবাকে দ্রুত সম্প্রসারন করার কথা ব্যক্ত করেন, পাশাপাশি তিনি গ্রাহক সেবার উপর সর্বাধিক গুরুত্বারোপ করে ব্যবসা-বাণিজ্যের সকল ক্ষেত্রে ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের কথা সভায় উপস্থিত সকলকে অবহিত করেন। তিনি আশা প্রকাশ করেন যে, সর্বাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এ নতুন শাখাটি অত্র এলাকার অর্থনীতিকে আরও বেগবান করতে যথাযথ ভূমিকা পালন করবে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব আব্দুল খালেক খান তাঁর বক্তব্যে যশোরের রূপদিয়া এলাকাটিকে একটি ক্রমবর্ধিষ্ণু ব্যবসায়িক এলাকা হিসেবে অবহিত করে বলেন, শাখাটি ব্যাংকিং নিয়মের মধ্যে থেকে এলাকার গ্রাহকবৃন্দকে সকল ধরনের ব্যাংকিং সেবা প্রদানে দৃঢ প্রতিজ্ঞ। গ্রাহকবৃন্দকে সর্বোচ্চমানের সেবা প্রদান নিশ্চিতকল্পে তিনি শাখা ব্যবস্থাপক সহ শাখার সকল কর্মকর্তাকে নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানে চলতি বছর আরো নতুন ৩টি শাখা খোলা সহ ব্যাংকের বিভিন্ন ধরনের উদ্যোগের মাধ্যমে ব্যবসায়িক নেটওয়ার্ক সম্প্রসারিত করার পরিকল্পনার কথাও তিনি পূনর্ব্যক্ত করেন।

সবশেষে ব্যাংকের কার্যক্রম ও অগ্রগতির জন্য মহান আল্লাহ তায়ালার অশেষ রহমত কামনা করা হয়।

Print Friendly, PDF & Email

About kholabazar 24