Thursday , November 21 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / ইন্দুরকানী উপজেলায় তথ্যকেন্দ্রে’র উঠান বৈঠক অনুষ্ঠিত

ইন্দুরকানী উপজেলায় তথ্যকেন্দ্রে’র উঠান বৈঠক অনুষ্ঠিত

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার,২১নভেম্বর,২০১৯ঃনাছরুল্লাহ আল কাফী,পিরোজপুর প্রতিনিধিঃ  পিরোজপুরের ইন্দুরকানীতে গণপ্রজাতক্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের জাতীয় মহিলা সংস্থা উপজেলা তথ্যকেন্দ্রের তথ্য আপাঃ ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের বিষয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উপজেলার পত্তাশি ইউনিয়ন রামচন্দ্রপুর গ্রমে বড়বাড়ি’র উঠানে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি বিকাল ৩টা থেকে শুরু করে বিকেল ৫টায় শেষ করে।
এসময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ফজলুল হক, উপজেলা তথ্য কেন্দ্রের সহকারী প্রোগ্রামার চন্দন রায়। এসময়  বক্তারা তাদের বক্তব্যে বলেন তথ্য কেন্দ্রের মাধ্যমে তথ্য সেবা প্রদানের পাশাপাশি সেবা গ্রহীতাদের জন্য উঠান বৈঠক আয়োজন করে গ্রামীণ তৃনমূল মহিলাদের আধুনিক প্রযুক্তি সম্পর্কে সচেতন করে তোলা হচ্ছে ও গ্রামীণ মহিলাদের জীবন ও জীবিকা সম্পর্কিত বিভিন্ন বিষয় যেমন স্বাস্থ্যগত সমস্যা, বাল্যবিবাহ, ফতোয়া, নারীর বিরুদ্ধে সহিংসতা, চাকরি সংক্রান্ত তথ্য, আইনগত সমস্যা এবং বিভিন্ন ডিজিটাল সেবাসমূহ বিষয় নিয়ে আলোচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক নাছরুল্লাহ আল কাফী, উপজেলা জাতীয় শ্রমিক পার্টি জেপি’র সভাপতি বাসার মৃধা, তথ্যসেবা কর্মকর্তা রুমানা ইসলাম, তথ্যসেবা সহকারী আনার কলি, তথ্যসেবা সহকারী সারমিন সুলতানা প্রমুখ।
Print Friendly, PDF & Email

About kholabazar 24