Monday , November 25 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / ঝিনাইদহে দু-দল গ্রামবাসির সংঘর্ষে আহত ৭

ঝিনাইদহে দু-দল গ্রামবাসির সংঘর্ষে আহত ৭

খােলাবাজার ২৪,সোমবার,২৫নভেম্বর,২০১৯ঃঝিনাইদহ প্রতিনিধিঃ আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের শৈলকুপায় দু-দল গ্রামবাসির মধ্যে সংঘর্ষ ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। সোমবার সকালে উপজেলার ধুলীয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় মহিলা সহ ৭ ব্যক্তি আহত ও ২০টা বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে। আহতদের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এলাকাবাসি জানায়, আধিপত্য নিয়ে ধুলীয়াপাড়া গ্রামে দীর্ঘদিন ধরে রশিদ মাতব্বর ও মকবুল মৌরীর মধ্যে বিরোধ চলে আসছে। গত রবিবার সন্ধায় রশিদ ও মকবুল মৌরীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই সূত্র ধরে আজ সোমবার সকালে মকবুল সমর্থকরা রশিদ সমর্থকদের বাড়িঘরে হামলা চালায়। এ সময় খাতের আলী, ইউনুস মন্ডল, আবু কালাম, মাছুমা রাবেয়া খাতুন সহ ৭ ব্যক্তি আহত হয় ।
এছাড়া সফিউদ্দিন খান, ওবায়েদ আলী, আবু কালাম, মনোয়ার, হেলাল খান, কুদ্দুস, আয়ুব আলী, নায়েব আলী, নিজাম, লতিফের বাড়ি সহ ২০টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। আহত ৫ জনকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ক্ষতিগ্রস্থ মনোয়ার খান বলেন, সোমবার ভোরে মকবুল সমর্থকরা তাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুরের ঘটনা ঘটায়।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান বলেন ধুলীয়াপাড়া গ্রামে দু-দল গ্রামবাসির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঐ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24