Saturday , November 30 2019
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / শরীয়তপুরে এক্সিম ব্যাংকের ১২৭তম শাখা উদ্বোধন

শরীয়তপুরে এক্সিম ব্যাংকের ১২৭তম শাখা উদ্বোধন

খােলাবাজার২৪, শনিবার, ৩০নভেম্বর, ২০১৯ঃঅব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় শরীয়তপুরে উদ্বোধন করা হল এক্সিম ব্যাংকের ১২৭তম শাখা। আজ (৩০ নভেম্বর ২০১৯) এ উপলক্ষে শাখায় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ হোসেন। এসময় এছাড়াও উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবু তাহের দেশের আমদানী ও রপ্তানী বাণিজ্যে এক্সিম ব্যাংকের অবদানের কথা উল্লেখ করে বলেন, অর্থনৈতিক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে ব্যাংকের ভূমিকা উল্লেখযোগ্য। এই ক্ষেত্রে শরীয়তপুরে এক্সিম ব্যাংকের শাখা স্থাপন করায় এই এলাকার অর্থনীতিকে আরো বেগবান করবে বলে তিনি মন্তব্য করেন।

বিশেষ অতিথির বক্তব্যে এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, অর্থনীতিকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে ব্যাংকের ব্যবসা বাণিজ্য প্রসারে ব্যাংকের বহুমূখী বিনিয়োগ প্রকল্পের কথা উল্লেখ করেন। একই সাথে তিনি সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তাদের প্রতি আহ্বান জনান।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24