Saturday , November 30 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / ভক্তদের বিরক্ত আমার জন্য আশীর্বাদ’

ভক্তদের বিরক্ত আমার জন্য আশীর্বাদ’

 খােলাবাজার২৪, শনিবার, ৩০নভেম্বর, ২০১৯ঃ ভক্তদের বিড়ম্বনায় তারকাদের পড়তে হয় প্রায়ই। অনেকে এই বিষয়টি বেশ উপভোগ করেন। আবার কারো কাছে চূড়ান্ত বিরক্তি কারণ। এবার প্রসঙ্গটি এলো বলিউড তারকা সারা আলী খানের সাম্প্রতিক সময়ের এক ঘটনা থেকে। নতুন সিনেমা ‘কুলি নম্বর ওয়ান-পার্ট টু’র শুটিং শেষ করে বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে নিউইয়র্ক যান সারা। ছুটি কাটিয়ে নিউইয়র্ক থেকে যখন মুম্বাই বিমানবন্দরে নামেন সারা, সেসময় তাকে ঘিরে ধরেন ভক্তরা।

এ প্রসঙ্গে সারা বলেন, ‘আমার কাছে ভক্তদের সবকিছুই ভালো লাগে। আমাকে কতটা পছন্দ করলে তারা আমার সঙ্গে ছবি তুলতে আসেন সেটা আমি বুঝি। এটি আমার জন্য বিরক্তির কারণ নয়। আর ভক্তদের বিরক্ত আমার জন্য আশীর্বাদ।’

কেদারনাথের সাফল্যের পরপরই রোহিত শেটির সিনেমা সিম্বায় স্ক্রিন শেয়ার করেন সারা। এই সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন তিনি। সিম্বার পর বেশ কয়েকদিন ধরে নতুন সিনেমার প্রস্তুতি নেন সাইফ কন্যা।

এরপর শুরু করেন কুলি নম্বর ওয়ান-এর সিক্যুয়েলের শুটিং। বরুণ ধাওয়ানের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলীর ‘লাভ আজকাল’ সিনেমায়ও দেখা যাবে সারা আলী খানকে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করবেন তিনি।

Print Friendly, PDF & Email

About kholabazar 24