শনি. সেপ্টে ১৮, ২০২১

34943_183নিজস্ব প্রতিবেদক: মন্ত্রিপরিষদ ও অাওয়ামী লীগ থেকে বহিষ্কৃত আব্দুল লতিফ সিদ্দিকীকে পুনরায় গ্রেফতার করে তার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করার দাবিতে আগামী শুক্রবার বায়তুল মোকাররম উত্তরগেটসহ মহানগরীর প্রতিটি জোনে বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করেছে হেফাজতে ইসলাম ঢাকা মহানগরী শাখা।

বুদবার বেলা এগারোটার দিকে বারিধারা মাদ্রাসায় এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর আহ্বায়ক আল্লামা নূর হোসেন কাসেমী। তিনি বলেন, মহানবী সা: ও পবিত্র হজের বিরুদ্ধে কটূক্তিপূর্ণ মন্তব্য করে আব্দুল লতিফ সিদ্দিকী ইসলামের মৌলিক বিষয়াদির ওপর জঘন্য আক্রমণ করেছেন।

ফলে লতিফ সিদ্দিকী সন্দেহাতীতভাবে মুরতাদ বা ধর্মত্যাগী সাব্যস্ত হয়েছেন। তাই ইসলামের বিধান অনুযায়ী তার একমাত্র শাস্তি মৃত্যুদণ্ড। এক প্রশ্নে জবাবে নূর হোসেন কাসেমী বলেন, আদালতকে আমরা সম্মান করি। তবে বিষয়টা ঈমানের সাথে সম্পর্ক।

তাই আদালতসহ সবার দায়িত্ব তার মৃত্যুদণ্ড নিশ্চিত করে শাস্তির ব্যবস্থা করা। পবিত্র হজ ও রাসুল সা:-কে অবমানার জন্য মৃত্যুদণ্ডের বিধারন রেখে আইন প্রণয়ন করে লতিফ সিদ্দিকীর শাস্তি দাবি করেন কাসেমী। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মহানগর সদস্যসচিব জোনায়েদ আল হাবিব, মহানগর নায়েবে আমির মাওলানা ওবায়দুল্লাহ ফারুক, মাও: বাহাউদ্দিন জাকারিয়া, মতিউর রহমান, মুফতি আব্দুল মালেক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *