শুক্র. মে ৩, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

2বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর ২০১৫
নির্ধারিত সময়ে শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন ‘আগামী নির্বাচন হবে ২০১৯ সালে। নির্ধারিত সময়ে শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। তার আগে নির্বাচনের কোনো সুযোগ নেই,কোনো সম্ভাবনাও নেই।

বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পরির্দশনে শেষে এ কথা বলেন মন্ত্রী।

১৪ দলের দুই নেতার বিতর্ক নিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘যারা বক্তব্য দেয়, সেটা তাদের রাজনৈতিক বক্তব্য। এ নিয়ে ১৪ দলের ঐক্যে কোনো ফাটল ধরেনি। ১৪ দল ঐক্যবদ্ধ আছে।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে হাসপাতালের সভাকক্ষে চিকিৎসক ও বিএমএ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

সেখানে বক্তব্য রাখতে গিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘হাসপাতালের অত্যাধুনিক যন্ত্রপাতিগুলো যেন প্যাকেটবন্দি না থাকে। এগুলো জনগণের সেবায় ব্যবহার করতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক এএফএম রফিকুল ইসলাম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. নওশাদ আলী, স্বাচিপের রাজশাহী জেলা সভাপতি ডা. খলিলুর রহমান, ডা. মহিবুল হাসান ও বিএমএ চিকিৎসক নেতৃবৃন্দ প্রমুখ।

এসময় মন্ত্রী রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের জমি অধিগ্রহণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *