শুক্র. মে ৩, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

61খোলা বাজার২৪,রবিবার, ২৭ ডিসেম্বর ২০১৫: নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপি বলেছেন ‘স্বাধীনতা নিয়ে যারা বিকৃত কথা বলবে তাদেরও বিচার করা হবে। এজন্য আইন প্রণায়নের দাবী জানান তিনি।’ খালেদা জিয়া মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে প্রশ্ন তুলে দেশপ্রেমী জনতার অন্তরে আঘাত দিয়েছে উল্লেখ করে তিনি বলেন ‘যুদ্ধের সময় তিনি (খালেদা জিয়া) পাকিস্তানি সেনাবাহিনীর কাছে ৯ মাস ছিলেন। সেখানে কি করেছেন তিনিই ভাল জানেন। খালেদা জিয়ার চোখে ছানি পড়েছে তাই সে সরকারের উন্নয়ন চোখে দেখে না। বিএনপির রাজনীতি আর দূর্নীতি। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে তুলতে সর্বস্তরের নেতৃকর্মিদের এগিয়ে আসার আহ্বান জানান।
গত ২৭ ডিসেম্বর উপজেলা সদরের গোমদী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদযাপন পরিষদ আয়োজিত ৭দিন ব্যাপী বিজয় মেলার স্মৃতিচারণ অনুষ্ঠানের ২য়দিনে তিনি এসব কথা বলেন। মেলা উদযাপন পরিষদের সমন্বয়কারি ও উপজেলা আওয়ামীলীগের প্রচার সাধারণ রেজাউল করিম বাবুলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপি। প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ।
তিনি তাঁর বক্তব্যে বলেন ‘জাতির যুদ্ধাপরাধীর কলঙ্গের তিলক মুছে দিয়েছে আওয়ামী লীগ এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন করেছি আমরা। শেখ মুজিবকে যেভাবে হত্যা করে দেশের অগ্রাযাত্রাকে স্তব্ধ করে দিতে চেয়েছিল তাদের দোসরেরা আজো জননেত্রী শেখ হাসিনাকে বারবার হত্যার পরিকল্পনা করেছে এবং করছে। সমুদ্রসীমা জয় এবং উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
আজকে প্রত্যেকটি সেক্টরে দেশ এগিয়ে যাচ্ছে এবং সমৃদ্ধিশালী দেশে পরিণত হচ্ছে। এর ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগ সরকারকে বারবার ক্ষমতায় আনতে হবে।’ পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহিদুল ইসলামের সলনায় এতে বিশেষ অতিথি ছিলেন টিভি ব্যক্তিত্ব সাংবাদিক অঞ্জন রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুবুল আলম, মেলা পরিষদের কো-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল আলম, আ.হ.ম নাছির উদ্দিন, মহাসচিব মো.আবুল বশর কমার, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোনাফ, বাবু কাজল দে, বাবু অজিত বিশ্বাস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *