রবি. এপ্রি ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

13kখোলা বাজার২৪, শুক্রবার, ২২ জুলাই ২০১৬: রাজধানীর মিরপুরে ঢাকনা বিহীন সুয়ারেজ লাইনে পড়ে যাওয়া শিশু জুনায়েদ হোসেন সাব্বিরের লাশ উদ্ধার করেছেন দমকল বাহিনীর সদস্যরা। নিখোঁজ হওয়ার ১৯ ঘণ্টার পর শিশটির লাশ উদ্ধার করা গেছে।

এর শুক্রবার সকাল সাড়ে ৭টা থেকে মিরপুরে ঢাকা কমার্স কলেজের পেছনে স্যুয়ারেজ লাইনে শিশুটিকে উদ্ধারে ফের অভিযান শুরু করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান স্থগিত করে। ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাহমুদুল হক জানিয়েছিলেন, রাত ১০টার পর সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। র্দীর্ঘ সময় চেষ্টা চালিয়েও শিশুটিকে না পেয়ে অভিযান স্থগিত করা হয়। তবে ওই স্থনে শিশুটি পড়েছে কি না তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন তিনি।

স্থানীয় লোকজন জানায়, বিকেল সাড়ে ৩টার দিকে শিশুটি খেলা করছিল। খেলাধুলার একপর্যায়ে স্যুয়ারেজ লাইনে পড়ে যায় জুনায়েদ। স্যুয়ারেজের মুখে কোনো ঢাকনা ছিল না।

শিশুটির বাবা পেশায় দিনমজুর, মা পোশাক শ্রমিক। ওই এলাকার একটি বাসায় তারা ভাড়া থাকেন।

শিশুটির বাবা-মা বলছেন, খেলতে গিয়ে সেখানে পড়ে যায় তাদের সন্তান সাব্বির।

বাবা আমির হোসেন ও মা জুই বেগম দাবি করছেন গতকাল বিকেল ৪টার দিকে, বাড়ির সামনে থাকা ওই সুয়ারেজ লাইনের কাছে খেলতে যায় সাব্বির। তখন থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।