Tue. Apr 20th, 2021

28kশিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনাকে বারবার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। আল্লাহর রহমত থাকায় তিনি এখনো বেঁচে আছেন। আর শেখ হাসিনা বেঁচে আছেন বলেই দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়নের জোয়ার বইছে।
আজ শুক্রবার বেলা ১১টার দিকে ঝালকাঠির নলছিটি পৌরসভায় একটি উন্নয়নকাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ কথা বলেন।
নলছিটিকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তর করা হবে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, শহরে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ করা হবে। মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি বাহিনীর হাতে নিহতদের স্মরণে একটি স্মৃতিস্তম্ভও নির্মাণ করা হচ্ছে।
নলছিটি পৌরসভার মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, নলছিটি পৌর আওয়ামী লীগের সভাপতি এসকেন্দার আলী খান ও স্থানীয় প্রেস ক্লাবের সভাপতি মো. এনায়েত করিম।
নলছিটি পৌরসভার ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের জন্য দুই কোটি টাকা ব্যয়ে দুই কিলোমিটার ড্রেন নির্মাণ ও আট লাখ টাকা ব্যয়ে বধ্যভূমিতে স্মৃতিস্তম্ভসহ উন্নয়নকাজ এরই মধ্যে দরপত্রের মাধ্যমে ঠিকাদারদের বণ্টন করা হয়েছে। আজ শুক্রবার স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় ফলক উন্মোচনের মাধ্যমে এসব কাজের উদ্বোধন করেন শিল্পমন্ত্রী। এ ছাড়া তিনি কুশঙ্গল ইউনিয়নের বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধন করেন।