শনি. মে ১৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলা বাজার২৪, বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬:  রগুনায় যৌন হয়রানির দায়ে মোতালেব খান ওরফে নান্না মিয়া (২৯) নামে এক যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ৮টার সময় শহরের উকিল পট্টি থেকে তাকে আটক করা হয়। নান্না মিয়া সদর উপজেলার কেওড়াবুনিয়া এলাকার বাসিন্দা আ. আজিজ মিয়ার ছেলে। বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ে এ দণ্ডাদেশ দেন জেলা প্রশাসক কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কালেক্টর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাজেদুল ইসলাম।

রেভিনিউ ডেপুটি কালেক্টর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাজেদুল ইসলাম জানান, বরগুনার উকিল পট্টি থেকে মেয়েটির হাত ধরে টান দিলে সে বরগুনা জেলা প্রশাসক বরাবর বিচারের দাবিতে একটি আবেদন করে। মেয়েটির আবেদনের পরিপ্রেক্ষিতে নান্নাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে এ সাজা দেওয়া হয়।

এদিকে মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ১০টার সময় বাল্যবিয়ের দায়ে কনের বাবাকে ১ মাসের জেল ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। বরগুনার ভ্রাম্যমাণ আদালতের বিচারক রেভিনিউ ডেপুটি কালেক্টর ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাজেদুল ইসলাম এ দ-াদেশ দেন।

এ বিষয়ে রেভিনিউ ডেপুটি কালেক্টর ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাজেদুল ইসলাম জানান, বরগুনা সদর উপজেলার ৮ নম্বর ইউনিয়নের আ. ছত্তার খাঁনের ছেলে মো. মনিরের সঙ্গে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার উত্তর চড়খালি গ্রামের আ. ছোবাহান গাজী তার মেয়েকে বাল্যবিয়ে দিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে মেয়ের বাবা আ. ছোবাহান গাজীকে আটক করে ১ হাজার টাকা জরিমানাসহ এক মাসের বিনাশ্রম কারদ- দেওয়া হয়।