রবি. এপ্রি ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলা বাজার২৪, বুধবার, ২৩ নভেম্বর ২০১৬:  10kনড়াইলের লোহাগড়ার কুন্দসী গ্রামে তিনটি বাড়িতে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। বুধবার(২৩ নভেম্বর) ভোর রাতে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, বুধবার রাত তিনটার দিকে লোহাগড়ার কুন্দসী গ্রামের পালপাড়ার নিরোধপালের গোয়ালঘর ও পালসজ্জা কাজের ঘর এবং ২টি গরু, পরিতোষ পালের খড়েরপালা এবং প্রফুল্ল পালের খড়ের পালায় দূর্বত্তরা অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। আগুনের উপস্থিতি টের পেয়ে সংশ্লিষ্ট বাড়ির লোকজন চিৎকার করলে পার্শ্ববর্তী বাড়ির লোকজন ছুটে আসে। গ্রামের লোকজন এসময় আগুন নেভাতে ফায়ার সার্ভিস কে খবর দেয়। গ্রামের লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে। নিরোধপালের গোয়ালঘর ও পালসজ্জা কাজের ঘর এবং ২টি গরু, পরিতোষ পালের খড়েরপালা ও প্রফুল্ল পালের খড়ের পালা আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, পুলিশ সুপার, লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার, লোহাগড়া থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ সেলিম রেজা বলেন, সাধারণ মানুষের শান্তি বিনষ্টকারীদের কোন ছাড় দেয়া হবে না। আমরা পালস¤প্রদায় সহ সকলের নিরাপত্তা নিশ্চিত করবো। লোহাগড়া থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম জানান,এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নড়াইল জেলা পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।