Tue. Apr 20th, 2021

খােলা বাজার২৪। রবিবার, ১২ নভেম্বর, ২০১৭: ভারতের কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী বলেছেন, আমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দোষ, ত্রুটি খুঁজে বের করবো, তবে তাঁর প্রধানমন্ত্রী পদের অমর্যাদা করবো না।রবিবার গুজরাতের বানসকান্ঠায় নির্বাচনী জনসভায় কংগ্রেস সহ সভাপতি একথা বলেন।

তিনি বলেন, মোদি যদিও বিরোধী পক্ষে থাকার সময় প্রধানমন্ত্রী সম্পর্কে অশ্রদ্ধাসূচক কথাবার্তা বলতেন। কিন্তু আমরা তা চাই না। মোদি আমাদের সম্পর্কে যা-ই বলুন না কেন, আমরা একটা নির্দিষ্ট সীমার বাইরে যাব না। দেশের প্রধানমন্ত্রীর মর্যাদা ক্ষুন্ন করব না। আমাদের সঙ্গে ওদের পার্থক্য এখানেই।রাহুল বলেন, আমরা কিন্তু সত্যি কথাই বলি। এটা ঘটনা, গুজরাত মে বিকাশ পাগল হো গয়া হ্যায়।

পাশাপাশি রাজনৈতিক ইস্যুতে তিনি নিজেই ট্যুইট করেন কিনা, কী কারণে হঠাত তাঁর ট্যুইটের রিট্যুইট, ফলোয়ার সংখ্যা বেড়ে গেল, তা নিয়ে যে জল্পনা, গুঞ্জন ছড়িয়েছে, সে ব্যাপারেও রাহুল মুখ খোলেন। সব ট্যুইট তাঁরই, তবে ৩-৪ জনের একটি টিম তাঁকে পরামর্শ দিয়ে এ ব্যাপারে সাহায্য করে বলে জানান। তিনদিনের গুজরাত সফরে আসা রাহুল শনিবারও জিএসটি নিয়ে প্রধানমন্ত্রীকে সমালোচনা করে ট্যুইট করেন, ভারতের গব্বর সিং ট্যাক্স-এর প্রয়োজন নেই। আমাদের আসল জিএসটি চাই। দেশবাসীর পাশাপাশি কংগ্রেসও আন্দোলন করেছে যাতে ২৮ শতাংশ কর তালিকায় পণ্যের সংখ্যায় কাটছাঁট সুনিশ্চিত করা যায়। এরপর আমাদের লক্ষ্য, একটিই কর হার থাকবে, সর্বোচ্চ ১৮ শতাংশ। বিজেপি না করলে কংগ্রেস করবেই। সূত্র: জি নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *