বুধ. মে ১, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলা বাজার২৪। শুক্রবার, ০২ মার্চ , ২০১৮: বাংলাদেশের নতুন রাজনৈতিক দল বাংলাদেশ কংগ্রেস’র সাধারন সভা অনুষ্ঠিত হয়। গতকাল শুত্রবার বিকাল ৫টায় ঢাকার বাংলামটরে অবস্থিত দলীয় প্রধান কার্যালয় এ যুগ্ম-মহাসচিব এ্যাড আব্দুল আওয়াল’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় সা¤প্রতি বিভিন্ন প্রকার কার্যক্রমসহ দলীয় নিবন্ধন প্রক্রিয়ার সিদ্ধান্ত তুলে ধরেন চেয়ারম্যান এ্যাড. কাজী রেজাউল হোসেন।

উল্লেখ্য, কংগ্রেসের মূলনীতি, সুস্থ ধারার রাজনীতি’ শ্লোগানকে প্রতিপাদ্য করে গত ৪ মার্চ ২০১৩ সালে প্রতিষ্ঠা হয়। অত্র দলটি সারাদেশে সুস্থধারার উন্নয়নমুখী রাজনীতি করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি নানান সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। অত্র সভায় আসন্ন ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীতে দলীয় তৃণামূল নেতা’দের বিশেষ অবদানের জন্য তাদের সম্মানীয় দেওয়া হবে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন অত্র দলীয় কেন্দ্রীয় মহাসচিব এ্যাড ইয়ারুল ইসলাম, যুগ্ম-মহাসচিব আবদুল্লাহ-আল-মামুন, সাংগঠনিক সম্পাদক বাপ্পি সরদার, দপ্তর সম্পাদক তুষার রহমান, অর্থ সম্পাদক নাজমুল মোর্শেদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমদাদুল হক, কৃষি খাদ্য ও সমবায় বিষয়ক সম্পাদক এমাজউদ্দিন আহম্মেদ, আইন বিচার ও সংসদ বিষয়ক সম্পাদক এ্যাড দেবদাস সরকার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এ্যাড মিজানুর রহমান, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহজাহান, সংষ্কৃতি ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এন এইচ বাদল প্রমুখ