Thursday , January 17 2019
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / প্রথম কার্যদিবসে‘হেলমেটবিহীন’ পলক অনুতপ্ত: ওবায়দুল কাদের

প্রথম কার্যদিবসে‘হেলমেটবিহীন’ পলক অনুতপ্ত: ওবায়দুল কাদের

‘হেলমেটবিহীন’ পলক অনুতপ্ত: ওবায়দুল কাদের

খােলাবাজার২৪,বৃহস্পতিবার,  ১০ জানুয়ারি ২০১৯ঃ নতুন মন্ত্রিসভার শপথ শেষে প্রথম কার্যদিবসে হেলমেট ছাড়া মোটরসাইকেলে করে অফিস করতে যান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ ঘটনায় সমালোচনার ঝড় ওঠে। এবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানালেন হেলমেটে ছাড়া মোটরসাইকেলে চলাচল করার জন্য পলক অনুতপ্ত হয়েছেন।  

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কথা বলেন। 

হেলমেট ছাড়া তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রীর চলাচলের বিষয়টি সাংবাদিকরা ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, ‘পার্টির সাধারণ সম্পাদক হিসেবে আমি তাকে জিজ্ঞেস করেছি, হি এক্সপ্রেস হিজ রিগ্রেট ফর ইট (সে ঘটনার জন্য অনুতপ্ত)। সে বলেছে যে, সে ভুল করেছে, আমি আর রিপিট করব না। এ কথাটা সে খুব খোলা মনে আমার কাছে স্বীকার করেছে, সে আমাদের মন্ত্রী। হি রিগ্রেট এক্সপ্রেস (সে অনুতপ্ত হয়েছে), এরপর তো আমি কিছু বলব না। সে তো বলেনি, সে সঠিক করেছে।’
 
এর আগে, মঙ্গলবার (৮ জানুয়ারি) জুনাইদ আহমেদ পলক মোটরসাইকেলে করে আইসিটি টাওয়ারে যান। এ ছবি নিজেই তার ফেসবুক থেকে শেয়ার করেন। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। 

Print Friendly, PDF & Email

About kholabazar 24