Tuesday , July 16 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / পিরোজপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

পিরোজপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত


খােলাবাজার ২৪,শনিবার, ১৬ মার্চ ২০১৯ঃপিরোজপুর প্রতিনিধিঃ আজ সকালে রায়েরকাঠি পুলিশ লাইনে পিরোজপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম।

কল্যাণ সভায় পিরোজপুর জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের সর্বস্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই ফেব্রুয়ারি ২০১৯ইং মাসে জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী উপ-পুলিশ পরিদর্শক তিন জন, সহকারী উপ পুলিশ পরিদর্শক এগারো জন এবং ভাল কাজের স্বীকৃতীস্বরুপ কনস্টেবল এক জন সহ মোট  পণের জনের মাঝে পিরোজপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম নগদ অর্থ পুরস্কার তুলে দেন এবং ভবিষৎতে আরো ভাল কাজ করার পরামর্শ প্রদান করেন।

পুরস্কার বিতরণী শেষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ফেব্রুয়ারি ২০১৯ইং মাসের গুরুত্বপূর্ণ মামলাসমূহের রহস্য উদঘাটন ও তদন্ত কার্যক্রমের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। সভায় জেলা পুলিশের সকল কর্মকর্তাবৃন্দ, অফিসার ইনচার্জ গন উপস্থিত ছিলেন।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম বলেন, কোন থানা এলাকায় আইন শৃংঙ্খলার যাতে অবনতি না হয়।কোন অবস্থাতেই যেন কেউ আইন শৃঙ্খলার অবনতি ঘটাতে না পারে তা কঠোরভাবে নজর রাখতে সকল অফিসার ইনচার্জদের দিকনির্দেশনা প্রদান করেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24