Sunday , March 15 2020
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / সাউথইস্ট ব্যাংকের গুলশান শাখা এখন নতুন ঠিকানায়

সাউথইস্ট ব্যাংকের গুলশান শাখা এখন নতুন ঠিকানায়

খােলাবাজার২৪,রবিবার,০৯ফেব্রুয়ারি,২০২০ঃ গ্রাহকদের অধিকতর আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রয়াসে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের গুলশান শাখা এখন আরো বর্ধিত কলেবরে নতুন ঠিকানায় স্থানান্তরিত হয়েছে। গত রবিবার, ফেব্রুয়ারি ০৯, ২০২০ তারিখে গুলশান সাউথ এভিনিউ, হোল্ডিং নং-১২, ব্লক – সিডব্লিউএস (সি) গুলশান-১, ঢাকায় আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত গুলশান শাখা’র কার্যক্রম উদ্বোধন করা হয়।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এম.এ.কাশেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত গুলশান শাখা’র উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির, এফসিএ, ব্যাংকের ভাইস চেয়ারপার্সন দুলুমা আহমেদ ও র্পষদরে পরিচালকবৃন্দ জোসনা আরা কাশেম, মোঃ আকিকুর রহমান, রেহানা রহমান এবং স্বতন্ত্র পরচিালকবৃন্দ সৈয়দ সাজেদুল করিম, ড. কাজী মেজবাহউদ্দিন আহমেদ, মোহাম্মদ দেলোয়ার হোসেন এবং উপদেষ্টা জাকির আহমেদ খান ও ব্যবস্থাপনা পরিচালক এম.কামাল হোসেন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ, গ্রাহক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত শাখা হতে এখন থেকে সাউথইস্ট ব্যাংকের গ্রাহকগণ আধুনিক ব্যাংকিং সুযোগ-সুবিধা, ঋণ সুবিধা সম্বলিত সর্বোত্তম সেবা গ্রহণ করতে পারবেন এবং প্রবাসী বাংলাদেশীদের প্রেরিত কষ্টার্জিত অর্থ দ্রততার সাথে তাদের প্রিয়জনদের বিতরণ করা সম্ভব হবে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24