Saturday , March 21 2020
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নরসিংদী আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে দালালদের দৌরাত্ম প্রতিরোধে অভিযান

নরসিংদী আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে দালালদের দৌরাত্ম প্রতিরোধে অভিযান

খােলাবাজার২৪,মঙ্গলবার,১১ফেব্রুয়ারি,২০২০ঃমোঃরাসেল মিয়াঃ নরসিংদীপ্রতিনিধিঃ নরসিংদী আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে দালালদের দৌরাত্ম প্রতিরোধে অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার এ অভিযান পরিচালনা করা হয়। এসময় চার জন দালালকে এক মাস করে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক। নরসিংদী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শাহরুখ খান এ অভিযান পরিচালনা করেন।
অভিযানে পাসপোর্ট কার্যালয় থেকে ৪ দালালকে আটক করা হয়। আটককৃতরা হলো- নরসিংদী সদর উপজেলার বানিয়াছল এলাকার আব্দুল মিয়ার ছেলে নজরুল ইসলাম, একই এলাকার সোনা মিয়ার ছেলে রিয়াজুল, রাঙ্গামাটি এলাকার আ: খালেকের ছেলে আমীর বাদশা ও ভাগদী এলাকার আ: হক খন্দকারের ছেলে মাঈনুদ্দিন।
এসময় তাদের কাছ থেকে পাসপোর্ট আবেদনের সত্যায়িত করার সিল ও কালিসহ অন্যান্য স্বরঞ্জামাদি উদ্ধার করা হয়। আটককৃত ৪ দালালকে একমাস করে কারাদণ্ড প্রদান করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন ভ্রাম্যমান আদালতের বিচারক।
এছাড়া পাসেপার্ট অফিসের কর্মচারী পুনম চন্দ্র দাস কর্তৃক দালালদের সহায়তা করার দায়ে তাকে কারণ দর্শানোর জন্য পাসপোর্ট কর্মকর্তাকে মৌখিকভাবে নির্দেশনা দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
এসময় পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মানিক চন্দ্র দাস উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24