Friday , March 20 2020
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / জাতীয় মহিলা সংস্থা নরসিংদী জেলা শাখার নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

জাতীয় মহিলা সংস্থা নরসিংদী জেলা শাখার নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

খােলাবাজার২৪,বুধবার,১২ফেব্রুয়ারি,২০২০ঃতোফাজ্জল হোসেন: জাতীয় মহিলা সংস্থা নরসিংদী জেলা শাখার নব-নির্বাচিত জেলা কমিটির অভিষেকঅনুষ্ঠান গতকাল বুধবার নরসিংদী জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে। নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নব-নির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠ করান।
নরসিংদী জেলা জাতীয় মহিলা সংস্থারনব-নির্বাচিত চেয়ারম্যান তাহমিনা আক্তার লাইলীর সভাপতিত্বে শপথ গ্রহণ ও আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভুইয়া। অন্যান্যের মধ্যে নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা সেক্টরস্ কমান্ডার একাত্তর এর সভাপতি আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, বাংলাদেশের প্রায় অর্ধেক জনগোষ্টী নারী। অর্থনৈতিক কর্মকান্ডে নারীর অংশ গ্রহণ ও ক্ষমতায়ন দেশের সার্বিক অগ্রগতির অন্যতম শর্ত। সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশের শিক্ষিত বেকার মহিলাদের অগ্রাধিকার প্রদানসহ আগ্রহী ছাত্রীদের কম্পিউটার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষ প্রদানের মাধ্যমে কর্মসংস্থান ও উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে জেলা ভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষশণ প্রকল্প গৃহীত হয়েছে। এ প্রকল্পের মাধ্যমে তাদেরকে স্বাভলম্বি করা হবে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24