Thursday , July 2 2020
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / দেশের বিভিন্ন স্থানে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস

দেশের বিভিন্ন স্থানে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস

খােলাবাজার২৪, শনিবার ০৯ মে, ২০২০: ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আজ শনিবার দমকা হাওয়াসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এ ছাড়া এ সময়ের মধ্যে বজ্রসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনাও রয়েছে।

সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর জানায়, মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে এবং এর বর্ধিতাংশ পশ্চিমবঙ্গসহ এর আশপাশের এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর ফলে ঢাকা, খুলনা ও রাজশাহী বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এই সময়ের মধ্যে নোয়াখালী ও কুমিল্লা অঞ্চলেও দমকা হাওয়াসহ বজ্র বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ ছাড়া দেশের অন্যান্য স্থানে অস্থায়ী মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়া পূর্বাভাসে বলা হয়, ঢাকা ও এর আশপাশের এলাকায় আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। পশ্চিম অথবা দক্ষিণ পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস বয়ে যেতে পারে। যা অস্থায়ীভাবে ৩০ থেকে ৪০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পেতে পারে।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24